এখানেই বিনোদন

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন রণবীর কাপুর


বলিউড অভিনেতা রণবীর কাপুর। ওয়েক আপ সিড, কমেডি আজব প্রেম কি গজব কাহানি, রকেট সিং: সেলসম্যান অব দ্য ইয়ার নামক তিনটি চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। এরপর রকস্টার, বরফি, অ্যায় দিল হ্যায় মুশকিল, সাঞ্জুর মতো অনেক সুপার হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তবে এই অভিনেতা সম্প্রতি জানিয়েছেন অভিনয় থেকে বিরতি নিবেন তিনি। চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন ‘রাজনীতি’ খ্যাত এ অভিনেতা।

সংবাদমাধ্যমটিকে রণবীর কাপুর বলেন, আমি এখন ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছি। কারণ, আমি বিরতি নিতে চাই এবং পরিবার নিয়ে সময় কাটাতে চাই।

বিরতি নিলেও কতদিনের জন্য ছুটি নেবেন, কোথায় যাবেন সে বিষয়ে কিছু জানাননি রণবীর।

এদিকে ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করার কারণ ব্যাখ্যা করে রণবীর কাপুর বলেন, সত্যি বলতে এ সিনেমার গল্প ও চিত্রনাট্য দারুণ। গল্প ইউনিক হওয়ায় এটি আমাকে বিশেষভাবে আকৃষ্ট করে। তা ছাড়া সন্দীপ রেড্ডি ভাঙার সঙ্গে সুযোগ কাজে লাগিয়েছি। অভিনয় ক্যারিয়ারে নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে পেরে আমি উচ্ছ্বসিত।

প্রসঙ্গত, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করেছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। আগামী ৩০ নভেম্বর সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে; ১ ডিসেম্বর মুক্তি পাবে এটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »