এখানেই বিনোদন

অপেক্ষার প্রহর গুনছেন দিঘী


শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দিঘী। তার অভিনয়ে অভিভূত হননি এমন মানুষ কমই আছেন। ফলস্বরুপ তার অনুরাগীরা সংখ্যাও বেশ। আর এই অভিনেত্রী বলিউড তারকা রণবীর কাপুরের অন্ধ ভক্ত। শুধু তাই না, ভারতের এই অভিনেতাকে মনে মনে বিয়ে করেছেন, বছরখানেক আগে এমন কথাও বলেছিলেন তিনি। প্রিয় এই অভিনেতার নতুন সিনেমা ‘অ্যানিমেল’ মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। এদিন সিনেমাটি বলিউডের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাবে। আর প্রথমদিনের শো কোনোভাবেই মিস করবেন না দীঘি।

দিঘী জানান, রণবীরের সিনেমা মুক্তি পাচ্ছে এটা নিয়ে আমি বেশ এক্সাইটেড। শুক্রবার (১নভেম্বর) এটি আমাদের দেশেও মুক্তি পাচ্ছে। স্বাভাবিকভাবেই এটা আমার জন্য ভীষণ আনন্দের। আমি খুবই আগ্রহ নিয়ে সময় গুনছি। কাল আমি যেভাবেই হোক সিনেমাটি দেখব।’

এই অভিনেত্রী আরও বলেন, সবাই জানে রণবীরের প্রতি আমার কী রকম আকর্ষণ রয়েছে। আমার একটা বক্তব্যও ভাইরাল হয়েছিল। তাতে আমার কোনো খারাপ লাগেনি। আমি রণবীরকে নিয়ে কোনো কথা গায়ে লাগাই না। সে আমার পছন্দের

এদিকে, রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমাটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি। বাংলাদেশে এটি আমদানি করছে কিবরিয়া ফিল্মস। ইতিমধ্যেই তথ্য মন্ত্রণালয় ‘অ্যানিমেল’ সিনেমাটিকে বাংলাদেশে মুক্তির অনুমতি দিয়েছে। রণবীর-রাশমিকার পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেবসহ অনেকে।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। এতে কৈশোরের রেণু চরিত্রটি করেছেন দীঘি। এতে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন এ চিত্রনায়িকা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »