এখানেই বিনোদন

দ্বন্দ্ব ভুলে এক হলেন কপিল শর্মা-সুনিল গ্রোভার


কপিল শর্মা ও সুনিল গ্রোভার, যারা ভারতের কমেডি ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় শিল্পীদের মধ্যে সেরা ৫-এ থাকবেন। এই দুজন আর কমেডি কুইন ভারতী সিং মিলে ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানকে এমন এক উচ্চতায় নিয়ে গিয়েছেন যার জনপ্রিয়তার ধারেকাছেও নেই অন্য কোনো কমেডি অনুষ্ঠান। তবে মাঝে ছন্দপতন হয়। কপিল শর্মা আর সুনিল গ্রোভারের বন্ধুত্বে ফাটল ধরে। সে যাত্রায় ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর জনপ্রিয়তা ধরে রাখতে কপিলকে সঙ্গ দেন কৃষ্ণা অভিষেক।

সে সময় কপিল আর সুনিলের সম্পর্কের অবনতি নিয়ে কম জল ঘোলা হয়নি। অভিযোগ উঠেছিল কপিল শর্মা এই শোতে অনেক বেশি কর্তৃত্ব খাটান। অন্য শিল্পীদের সঙ্গে বাজে ব্যবহার করেন, এমনকি তাদের প্রাপ্য ঠিকমতো দেন না। এজন্যই শো ছেড়ে বেরিয়ে যান সুনিল গ্রোভার। পরে সুনিল অভিনয়ে মন দেন। তিনি বিশাল ভরদ্বাজ, সালমান খানসহ অনেক বড় তারকাদের সিনেমায় কাজ করেন। কিন্তু ভক্তদের বরাবরই প্রত্যাশা ছিল, কপিল আর সুনিল আবার একত্রিত হয়ে তাদের হাসির দুনিয়ায় ভাসিয়ে নেবেন। অবশেষে এলো সুখবর।

নেটফ্লিক্সের নতুন শোতে একসঙ্গে দেখা যাবে এই দুই কমেডি কিং-কে। সম্প্রতি এক মজার ভিডিওর মাধ্যমে সেই ঘোষণা দেন তারা দুজনই। ভিডিওতে একে একে এই দুজনের সঙ্গে যোগ দেন কৃষ্ণা অভিষেক, কিকু সারদা, বিচারক অর্চনা পুরান সিংসহ ‘কমেডি নাইটস উইথ কপিল’ এর অন্যান্য শিল্পীরা। তারা এবার যাচ্ছেন অষ্ট্রেলিয়াসহ ১৯০টির বেশি দেশে শো করবেন। তবে নতুন শোতে নেই ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর অন্যতম সদস্য ভারতী সিং। এ নিয়ে অবশ্য ভক্তদের মন খারাপ! ভারতী থাকলে ষোল কলা পূর্ণ হতো বলে মনে করছেন তারা।

ভারতী এখন তার স্বামী হার্ষকে নিয়ে একটি পডকাস্ট পরিচালনা করছেন। দুজন একসঙ্গে শোটি উপস্থাপনাও করছেন। সম্প্রতি তাদের শোতে উপস্থিত হন উরফি জাভেদ। সেই এপিসোডটি এরইমধ্যে ভাইরাল হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »