এখানেই বিনোদন

নিউইয়র্কে প্রদান করা হলো এনআরবি অ্যাওয়ার্ড


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শো টাইম মিউজিকের মিউজিকের আয়োজনে প্রদান করা হয়েছে ‘১৩তম এনআরবি অ্যাওয়ার্ড’। গত রোববার (৩ নভেম্বর) নিউইয়র্কের কুইন্স প্যালেসে অনুষ্ঠিত এক জমকালো আয়োজনে নন্দিত নায়িকা মৌসুমী পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেন।

প্রবাসে চরম ব্যস্ততার মাঝেও শিল্প সাহিত্যে, সংস্কৃতি এবং ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন ক্ষেত্রে যারা গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন তাদের অবদানকে সম্মান দেখানোর জন্য আয়োজন করা হয় এই অ্যাওয়ার্ডের। যুক্তরাষ্ট্রে, বসবাসরত ৫০ জনের মতো শিল্পী, সাংবাদিক, মিউজিশিয়াান, ব্যবসায়ী, অ্যাক্টিভিস্ট, চিকিৎসক, আইনজীবিসহ বিভিন্ন পেশায় অবদান রাখা ব্যক্তিদের অনুষ্ঠানে সম্মাননা ও সংবর্ধনা দেয়া হয়।

এনআরবি অ্যাওয়ার্ডের অন্যান্য ক্যাটাগরির মধ্যে সেরা থিয়েটার অভিনেতা হিসেবে কামরুজ্জামান মিল্লাত, সেরা প্রতিশ্রুতিশীল পরিচালক হিসেবে আবু সুফিয়ান ভূইয়া বিপ্লব এবং সেরা কোরিওগ্রাফার হিসেবে শাহাদাৎ হোসেন সুমনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে নায়িকা মৌসুমীকে স্বারক প্রদান করে সম্মানিত করা হয়েছে। সাংস্কৃতিক পর্বে ছিল পিয়া বিপাশা ও তার দলের নাচ এবং নিউইয়র্কে অবস্থানরত বাংলাদেশী উদিয়মান তরুণ কন্ঠশিল্পীদের চমৎকার উপস্থাপনা।

উল্লেখ্য, কামরুজ্জামান মিল্লাত ও আবু সুফিয়ান বিপ্লব দুজনই থিয়েটার আর্ট ইউনিটের কর্মী। ১৯৯২ সাল থেকে দলের প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে তারা মঞ্চে কাজ করে আসছেন। শাহাদাৎ হোসেন সুমন ২০০৬ সাল থেকে কোরিওগ্রাফার হিসেবে কাজ করছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »