এখানেই বিনোদন

ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী নওশীন


দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নওশীন মাসুদ। তিনি একাধারে লেখক, প্রযোজক এবং উপস্থাপক হিসেবেও সাড়া ফেলেছিলেন। খবর জিও টিভির’র।

বিষয়টি নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী তারিক কুরাইশি।

তিনি জানান, আমার সাবেক স্ত্রী নওশীন মাসুদ দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে কঠিন লড়াইয়ের পর মারা গেছেন। ছেলেদের জন্য দারুণ স্মৃতি রেখে শান্তিতে বিশ্রাম নিন তিনি।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পাকিস্তানের শোবিজ অঙ্গনে। সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে প্রিয় তারকাকে নিয়ে শোকবার্তা জানাচ্ছেন সহকর্মী এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে অভিনেতা আদনান সিদ্দিকী সোশ্যালে অভিনেত্রী নওশীদের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, নওশীদ, প্রিয় বন্ধু ও সুন্দর আত্মাকে বিদায়। তার উষ্ণতা ও শৈলী ক্যামেরায় এবং ক্যামেরার বাইরে শেয়ার করা সব মুহূর্তকে জাদুতে তৈরি করেছে। তার সৃষ্টি করা স্মৃতিগুলোর জন্য কৃতজ্ঞ আমরা।

প্রসঙ্গত, অসংখ্য জনপ্রিয় নাটকে অভিনয় করেছন অভিনেত্রী নওশীন। তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘জাল’, ‘কলোনি ৫২’, ‘গের তো আখির আপনা হ্যায়’ ও ‘ডলি কি আয়েগি বারাত’। তার অভিনীত অধিকাংশ নাটকই ছিল হিট। ফলে অল্পতেই জনপ্রিয় হয়ে ওঠেন এ অভিনেত্রী।

নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও দারুণ ছিলেন তিনি। এ ছাড়া জুনায়েদ জামশেদ, আমির জাকি, জাওয়াদ আহমেদ, শাহজাদ রাই এবং মিউজিক ব্যান্ড জুনুনসহ পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের ভিডিও পরিচালনা করেছেন অভিনেত্রী নওশীন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »