এখানেই বিনোদন

রণবীরের সঙ্গে সেই ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতে চেয়েছিলেন সারা


বিশ্বব্যাপী গত ১ ডিসেম্বর রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ মুক্তির পর দর্শকমহলে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। রেসের ঘোড়ার মতো বলিউড বক্স অফিসে ছুটছে ছবিটি। দিন কয়েকের ভেতর এটা যে হাজার কোটির ক্লাবে ঢুকে পড়বে, তা সহজে আন্দাজ করা যাচ্ছে।

আলোচনার পাশাপাশি সিনেমাটি ঘিরে চলছে সমালোচনা। তাদের মতে, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা এতে উগ্র পৌরুষত্ব, নারীবিদ্বেষ ও হিংসার উদযাপন দেখিয়েছেন। শুধু তাই নয়, ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও চলছে জোর চর্চা। তবে এর নান্দনিক উপস্থাপন দর্শকের মনে ধরেছে।

তৃপ্তির চরিত্রটির নাম ছিলে জোয়া। ভারতীয় গণমাধ্যমের খবর বলছে, এই চরিত্রে অভিনয়ের কথা ছিল সারা আলী খানের। এ জন্য উৎসাহ নিয়ে অডিশন দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাকে নেওয়া হয়নি।

ঘনিষ্ঠ দৃশ্যটিতে অভিনয়ের জন্য সারা একেবারে বেমানান বলে জানিয়েছিলেন পরিচালক। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি এ নায়িকা।

এদিকে এই খবর প্রকাশ্যে আসার পর তা বিশ্বাস করতে রাজি নন সারার অনুরাগীরা। তাদের দাবি, ছবিতে তৃপ্তির চরিত্রের যেটুকু দৈর্ঘ্য, তাতে এমন ভূমিকার জন্য যে সারা অডিশন দিতেও পারেন তা মানতেই নারাজ তারা।

প্রসঙ্গত, মুক্তির মাত্র পাঁচ দিনেই ভারতীয় বক্স অফিসে ২৮৬ কোটি ২৩ লাখ রুপি ব্যবসা করে ফেলেছে এই ছবি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ৩৭৮ কোটি টাকার বেশি। সারা বিশ্বে আয়ের পরিমাণ ৪৮৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৪১ কোটি টাকা। বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো হয়েছে এই সিনেমার গল্প। যেখানে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাশ্মিকা মন্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »