এখানেই বিনোদন

‘দ্য আর্চিস’ দিয়ে রুপালি পর্দায় পা রাখলেন যে স্টারকিডরা


বলিউডের বেশিরভাগ তারকাদের সন্তানরা বাবা-মায়ের দেখানো পথেই হাঁটেন। আবার অনেকে হেঁটেছেন ভিন্ন পথেও। তবে বাবা-মায়ের মতো অভিনয়টাকেই ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন বেশিরভাগ তারকা সন্তানরা।

ইতোমধ্যে বেশ কয়েকজন স্টারকিড কাজ করে বেশ প্রশংসাও কুড়িয়েছেন সিনেমাপ্রেমীদের। এদের মধ্যে রয়েছেন— টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, সারা আলী খান, আথিয়া শেঠিসহ আরও অনেকেই। এবার নতুন আরেক প্রজন্ম নাম লেখালেন রুপালি পর্দায়।

জোয়া আখতার নির্মিত ‌‘দ্য আর্চিস’ সিনেমা দিয়ে অভিনয় জগতে পা রাখলেন নতুন স্টারকিডরা। গত ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে এটি। আর এই সিনেমা দিয়েই একসঙ্গে তিন তারকা সন্তানকে লঞ্চ করেছেন নির্মাতা জোয়া।

নতুন প্রজন্মের স্টারকিডরা হলেন— শাহরুখ খানের মেয়ে সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা। এছাড়াও আরও ৪ জন ছেলেমেয়েকে দেখা গেছে ‌‘দ্য আর্চিস’ সিনেমায়।

তারা হলেন— মিহির আহুজা, বেদাঙ্গ রায়না, অদিতি সায়গল ও যুবরাজ মেন্ডা। ইতোমধ্যে এই ৭ জনকে নিয়ে বানানো নতুন সিনেমাটি বেশ প্রশংসিত হচ্ছে দর্শক মহলে। শুধু তাই নয়, সিনেমার প্লট ও গানগুলোও বেশ পছন্দ করেছেন সিনেমাপ্রেমীরা।

তবে শুধু অভিনয় নয়, পড়াশোনাতেও এগিয়ে রয়েছেন এই স্টারকিডরা। অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা শোবিজে পা রাখার আগে লন্ডনের সেভেনওকস স্কুলে পড়াশোনা করেন তিনি।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও বলিউডের বিখ্যাত প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের পড়াশোনা শুরু ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। পরে নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে ভর্তি হন তিনি।

অন্যদিকে গৌরি খান ও শাহরুখ খানের মেয়ে সুহানা খানও কম যান না। তারকা বাবার সূত্রে সুহানা ছোট থেকেই বিনোদন দুনিয়ায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। প্রথমে ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল এবং পরে লন্ডনের আরডিংলি কলেজে পড়াশোনা করেছেন সুহানা। পরে অভিনয় ও নাটক নিয়ে পড়ার জন্য নিউইয়র্কের টিশ স্কুল অফ আর্টসে ভর্তি হন এই স্টারকিড।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »