এখানেই বিনোদন

জীবনসঙ্গী খুঁজছেন বাঁধন!


শোবিজের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইতোমধ্যে নিজের অভিনয়শৈলীতে ছুঁয়েছেন দর্শকদের হৃদয়। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা দিয়ে দ্যুতি ছড়িয়েছেন অন্যতম মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবে। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছেন বলিউডেও। ‘খুফিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। গত ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বিশাল ভরদ্বাজ নির্মিত এই সিনেমাটি।

পেশাগত জীবনে প্রশংসা ও সম্মান পেলেও ব্যক্তিগত জীবনে এখনও খুঁজে পাননি জীবনসঙ্গী। তবে খুঁজছেন। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বাঁধন। তিনি বলেন, আমি বিয়ে নিয়ে কিছুই আর ভাবি না। মাঝেমধ্যে এমন মনে হয় না যে একটা জীবনসঙ্গী থাকতে পারে। কিন্তু অনেস্টলি বলছি, আমার মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি। এমনটা যে তার দেখা পেয়েছি, সেটাও না। আগেও না, এখনও না।

বাঁধন আরও বলেন, আমার মা-বাবা কিন্তু বিয়ে নিয়ে কোনোদিনই কিছু বলেন না। তারা এগুলো আমার ওপর ছেড়ে দিয়েছেন। যদি মনের মতো জীবনসঙ্গী পাই, মনে হয় পথচলাটা একসঙ্গে চলতে পারি, এমন ছেলে পেলে তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি। আমি এখনও নট শিওর ভবিষ্যতে কী হবে। তবে মনের মতো জীবনসঙ্গী খুঁজছি।

প্রসঙ্গত, বর্তমানে বাঁধন ব্যস্ত ‘এশা মার্ডার: কর্মফল’ ছবির শুটিং নিয়ে। এটি নির্মাণ করছেন সানী সানোয়ার। এতে বাঁধন ছাড়াও অভিনয় করেছেন পূজা এগনেজ ক্রুজ। মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, এজাজ আহমেদ, মাজনুন মিজান, আনিসুল হক বরুণ, সুষমা সরকার, দীপু ঈমাম।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »