এখানেই বিনোদন

ভিন ডিজেলের যৌন হেনস্তা থেকে বাঁচতে শৌচাগারে আশ্রয়


হলিউডের অ্যাকশন অভিনেতা ভিন ডিজেলের বিরুদ্ধে সাবেক নারী সহকারীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ‘ফাস্ট ফাইভ’ সিনেমার শুটিংয়ের সময় হয়রানির ঘটনা ঘটে বলে অভিযোগে বলা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার আদালতে হওয়া মামলার তথ্য অনুযায়ী, এক দশকেরও বেশি সময় আগে আটলান্টার একটি হোটেল কক্ষে ভিন তাঁর নারী সহকারীকে যৌন নির্যাতন করেন। অভিযোগকারীর নাম আস্তা জোনাসন।

২০১০ সালের সেপ্টেম্বরে ফাস্ট ফাইভ সিনেমার শুটিংয়ের সময় তিনি আটলান্টায় গিয়েছিলেন। সেখানে পাপারাজ্জিদের চোখ এড়িয়ে একটি হোটেল থেকে ভিনকে বের হতে সহায়তা করার দায়িত্বে ছিলেন তিনি। ওই হোটেলে ভিন তাঁকে যৌন হয়রানি করেন।

মামলায় আরও বলা হয়েছে, ঘটনার সময় আস্তা শৌচাগারে ঢুকে আত্মরক্ষার চেষ্টা করেন। কিন্তু ভিন সেখানেও আস্তার ওপর নিপীড়ন চালান। পরদিন অভিনেতার বোন ও ওয়ান রেসের সভাপতি সামান্থা ভিনসেন্ট এবং নিয়োগকারী বিনোদন সংস্থা জোনাসনকে ফোন করে বরখাস্ত করে।

মামলায় বলা হয়েছে, নিপীড়নের বিরুদ্ধে যাতে আওয়াজ তুলতে না পারেন সে জন্যও আস্তাকে বরখাস্ত করা হয়। মামলায় ভিন ডিজেল, ভিনসেন্ট এবং তাদের কম্পানির বিরুদ্ধে অনির্দিষ্ট ক্ষতিপূরণ চাওয়া হয়েছে।

বার্তা সংস্থা এএফপি অভিযোগের বিষয়ে জানতে চাইলে ভিন ডিজেলের প্রতিনিধিরা তাৎক্ষণিক কোনো মন্তব্যে করেনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »