এখানেই বিনোদন

আদিত্যের সঙ্গে কোথায় প্রি-হানিমুনে অনন্যা?


বলিউডের বর্তমান সময়ের আলোচিত প্রেমের জুটি হচ্ছেন আদিত্য রায় ও অনন্যা পাণ্ডে। ক্রিসমাস শেষ হতেই আদিত্যের হাত ধরে বিদেশে রওনা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে। দুজনের প্রেম এখন ওপেন সিক্রেট। তবে প্রকাশ্যে লুকোছাপা বজায় রেখেছেন দুজনে।

নতুন বছরকে স্বাগত জানাতে চুপিসারে লন্ডন উড়ে গেছেন তারা। বন্ধুদের সঙ্গে সেখানেই পার্টি মুডে তারকা জুটি। রেডিটের সৌজন্যে ফাঁস সেই ছবি। সেই ভাইরাল ছবিতে আদিত্যের বাহুলগ্না অনন্যা।

এর আগে বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন দুই তারকা। দুজনকে একান্ত সময় কাটাতে দেশের বাইরে উড়াল দিতে দেখেই নেটিজেনরা বলছেন— বিয়ের আগেই ‘হানিমুন’ সেরে নিচ্ছেন এ জুটি।

এদিকে কফি উইথ করণের এক এপিসোডে বন্ধু সারা আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা। যেখানে অনন্যার চর্চিত প্রেমে সিলমোহর দেন সারা। ওই অনুষ্ঠানেই বলে ফেলেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

এসবের পর যখন তারা দুজন একসঙ্গে নতুন বছর উদযাপনের জন্য বিদেশে উড়াল দিলেন, তখন নেটিজেনরাও মেতে উঠলেন নানা মন্তব্যে। অধিকাংশই বলছেন, ‘বিয়ের আগেই হানিমুন, সম্পর্ক টিকবে তো?’।

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার পর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। এই জল্পনার মাঝেই অনন্যার ২৫তম জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই জুটি। মাসখানেক বাদে আবারও একান্ত সময় কাটাতে দেশ ছাড়তে দেখা গেল তাদের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »