এখানেই বিনোদন

তিন মিনিটে ৪ কোটি টাকা পারিশ্রমিক নেন এই অভিনেত্রী!


চলতি বছর দক্ষিণী সিনেমা ‘ওয়ালটার বারিয়া’য় আইটেম গানে নেচে দুই কোটি রুপি পারিশ্রমিক নেন। এ ঘটনা নিয়ে তখন বেশ আলোচনা হয়েছিল। কারণ, বেশিরভাগ দক্ষিণী ছবির নায়িকাই চার থেকে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নেন। সেখানে একটি গানে নেচেই প্রায় অর্ধেক পারিশ্রমিক পেয়েছিলেন।

‘সনম রে’, ‘হেট স্টোরি ৪’, ‘পাগলপান্তি’ ইত্যাদি নানা সিনেমায় দেখা গেছে তাকে। করেছেন কয়েকটি দক্ষিণি সিনেমাও। কোনোটিই বক্স অফিসে চলেনি। তবে তার পারিশ্রমিকও কম নয়, তিন মিনিটের একটি পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি (প্রায় চার কোটি টাকা) পারিশ্রমিক নেন তিনি। কে এই অভিনেত্রী? ভারতীয় গণমাধ্যম ডিএনএ অবলম্বনে তার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

অভিনেত্রী হিসেবে সিনেমার সাফল্য না থাকলেও বিজ্ঞাপনচিত্রে তার চাহিদা আছে, যুক্ত আছেন বিভিন্ন পণ্য প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্যিক চুক্তিতেও। তিনি উর্বশী রাউতেলা।

বারবারই আলোচনায় থাকেন। বিজ্ঞাপনচিত্র, বিভিন্ন অনুষ্ঠানে পারফরম্যান্স ছাড়াও তাকে নিয়ে আলোচনার বড় কারণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তার প্রেমের গুঞ্জন।

নতুন খবর অন্য একটি ছবিতে মাত্র তিন মিনিটের পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি (প্রায় চার কোটি টাকা) পারিশ্রমিক দাবি করেছেন উর্বশী। যার অর্থ, প্রতি মিনিটে তার পারিশ্রমিক হবে এক কোটি রুপি!

চলতি বছর হিন্দি ও তেলেগু মিলিয়ে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে উর্বশীকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »