এখানেই বিনোদন

যশ-নুসরাতের নতুন ছবির ট্রেলার প্রকাশের পরই বিপত্তি!


নতুন ছবির ট্রেলার প্রকাশ হতেই বিপত্তিতে পড়েছেন অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত। সোমবার ছিল নুসরাতের জন্মদিন। এ উপলক্ষ্যে প্রকাশ্যে এসেছে যশ-নুসরাত অভিনীত ‘মেন্টাল’ ছবির ট্রেলার।

ট্রেলার নিয়ে অনুরাগীদের উৎসাহে খুশি দুই তারকা। তবে এ নিয়ে অন্য এক সমস্যার সম্মুখীন যুগল। সামাজিক মাধ্যমে যশের প্রযোজনা সংস্থার (ওয়াইডি ফিল্মস) একটি নকল প্রোফাইল খোলা হয়েছে। সেখান থেকে একই কনটেন্ট পোস্ট করা হয়েছে।

বেশ কিছু দিন ধরেই ইউটিউবে এই ভুয়া প্রোফাইলটি সক্রিয় ছিল। ঘনিষ্ঠদের তৎপরতায় বিষয়টি নজরে আসে যশ-নুসরাতের। সম্প্রতি ‘মেন্টাল’ ছবির গান প্রকাশ্যে আসে। তার পর থেকেই ওই ভুয়া প্রোফাইলের কারসাজি শুরু হয়। সোমবার সেখানে ছবির ট্রেলার প্রকাশ করে দাবি করা হয় সংশ্লিষ্ট প্রোফাইলটিই প্রযোজনা সংস্থার আসল ইউটিউব চ্যানেল।

বিষয়টি নজরে আসতেই সোমবার কলকাতা পুলিশের সাইবার শাখায় অভিযোগ জানান নুসরাত। তার পর রাতের মধ্যেই ফেক প্রোফাইলটিকে বন্ধ করে দিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

তাদের প্রযোজনা সংস্থার অধীনে প্রথম ছবি ‘মেন্টাল’। নতুন পথ চলার আগে বাধা সৃষ্টির জন্যই যে এ ধরনের সমস্যা তৈরি করা হচ্ছে, সে কথা মেনে নিলেন নুসরাত।

এ বিষয়ে আনন্দবাজার অনলাইনকে নুসরাত বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রি একটা ছোট পরিবার। আমাদের নিজেদের মধ্যে মনোমালিন্য বা মতের অমিল হতে পারে। কিন্তু আমরা সব সময়ে পরস্পরের কাজ ভালো নজরে দেখি। তাই এটা ইন্ডাস্ট্রির কেউ করেছে বলে আমার মনে হয় না। সাইবার ক্রাইম শাখাকে এ ঘটনায় দ্রুত পদক্ষেপ করার জন্য ধন্যবাদ।’

এই ছবির মাধ্যমে দীর্ঘ দিন পর যশ-নুসরাত জুটি পর্দায় ফিরতে চলেছে। চলতি মাসেই ‘মেন্টাল’ এর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »