এখানেই বিনোদন

৪ বছর পর একসঙ্গে স্বস্তিকা ও মীর!


স্বস্তিকা মুখার্জী টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন প্রতিভাবান ও দর্শকনন্দিত অভিনেত্রী। যে কোনো ধারার চলচ্চিত্রে তিনি নিজেকে মানিয়ে নিতে পারেন অনায়াসে। এবারে সম্পর্ক-ভালোবাসার গল্প নিয়ে প্রেক্ষাগৃহে আসছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত নতুন সিনেমা ‘বিজয়ার পরে’।

শুক্রবার (১২ জানুয়ারী) মুক্তি পায় স্বস্তিকা অভিনীত পারিবারিক সিনেমা ‘বিজয়ার পরে’।
নির্মাতা অভিজিৎ শ্রীদাস পরিচালিত এই সিনেমায় পরিবারের গল্প উঠে এসেছে। রুপালি পর্দায় সম্পর্কের গুরুত্ব তুলে ধরতে দুর্গাপূজার প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। ‘বিজয়ার পরে’ নির্মাতা অভিজিতের প্রথম কাজ।

নবাগত কোনো পরিচালকের সঙ্গে স্বস্তিকার এটিই প্রথম কাজ নয়। এর আগেও নতুন নির্মাতার সঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী। তবে এবারের অভিজ্ঞতাকে অন্য সময়ের চেয়ে আলাদা বলে মনে করছেন তিনি। এ সিনেমার গল্প এবং সম্পর্কের বুনন এতই হৃদয়স্পর্শী যে স্ক্রিপ্ট পড়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রীর মন ছুঁয়ে গিয়েছিল। তাই বেশি সময় না নিয়ে সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়ে যান স্বস্তিকা।

‘বিজয়ার পরে’ সিনেমায় মৃণ্ময়ী চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। সিনেমায় দেখা যাবে, দুর্গাপূজায় মৃণ্ময়ী তার বাবা-মায়ের কাছে যায়। এরপরই এক একটি ঘটনার মাধ্যমে এগিয়ে যেতে থাকে সিনেমার গল্প। এই সিনেমা প্রসঙ্গে স্বস্তিকা বলেন, ‘সম্পর্কের গুরুত্বগুলো আজকাল বাংলা সিনেমা থেকে হারিয়ে যাচ্ছে। আর সেটিই তুলে ধরছে ‘বিজয়ার পরে’।

পারিবারিক গল্পের পরতে পরতে টুইস্ট থাকায় এ গল্প দর্শকদের ভালো লাগবে বলে আশা করেন স্বস্তিকা। একইসঙ্গে স্বস্তিকা জানান, ছবিতে মমতা শংকর ও দীপঙ্কর দে’র অভিনয়ও মুগ্ধ করবে দর্শকদের। সিনেমায় স্বস্তিকার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে।

এদিকে নির্মাতা অভিজিৎ বলেন, ‘প্রায় চার বছর পর মীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন স্বস্তিকা। শেষবার ‘মাইকেল’ ছবিতে দুজনকে একসঙ্গে দেখেছিল দর্শক। এই জুটি পছন্দও করেছেন দর্শক। চার বছর পর ফের স্বস্তিকা-মীর জুটি তাই নতুন করে দর্শকদের মনে জায়গা করে নেবে।’

ওটিটির যুগে দর্শক সিনেমা হলে গিয়ে ছবি দেখতে ভুলে যাচ্ছেন, এই ভয়ও কাজ করে এখন স্বস্তিকার মনে। তাই নেটদুনিয়ায় ট্রেলার প্রকাশের পরই নিজের সোশ্যাল হ্যান্ডলে স্বস্তিকা অনুরোধ জানিয়েছেন, সবাই যেন প্রেক্ষাগৃহে গিয়ে এ নতুন সিনেমা উপভোগ করেন।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারী মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত পারিবারিক সিনেমা ‘বিজয়ার পরে’।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »