এখানেই বিনোদন

শেখ হাসিনা চরিত্রে অপু বিশ্বাস, কত নিলেন পারিশ্রমিক


বর্তমানে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন ও ব্যবসা নিয়েই বেশি আলোচনায় ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস।

প্রায় দুই দশকের ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার ভক্তদের আবারও সুখবর দিলেন নায়িকা।

নির্মাতা সালমান হায়দার পরিচালিত একটি সিনেমাতে শেখ হাসিনার চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটিতে নাকি ১০০ টাকা পারিশ্রমিক নেবেন তিনি।

জানা গেছে, নির্মিতব্য সিনেমাটির দুটি নামকরণ করেছেন পরিচালক। একটি ‘শেখ রাসেলের আর্তনাদ’, অন্যটি ‘আমি মায়ের কাছে যাব’। যে কোনো একটি নাম চূড়ান্ত হবে। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য শেখ রাসেলের গল্প উঠে আসবে। এতে অপুর চরিত্রের নাম ‘হাসু’।

এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা সালমান হায়দার বলেন, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সব চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। আগামী ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

অপু বিশ্বাসের ১০০ টাকা পারিশ্রমিক নেওয়ার ব্যাপারে তিনি বললেন, এই চরিত্রে অভিনয়ের জন্য অপু কোনো পারিশ্রমিক নিতে চাননি। নামে মাত্র ১০০ টাকা দিয়ে তাকে সিনেমায় যুক্ত করেছি।

সিনেমাটিতে যুক্ত হওয়ার বিষয়ে অপু বিশ্বাস বলেন, সিনেমাটির গল্প শুনে এক বাক্যে রাজি হয়ে যাই। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »