এখানেই বিনোদন

সৌদিতে চলচ্চিত্র উৎসবে আবেদনময়ী ভঙ্গিতে আলিয়া


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি তিনি সৌদির রাজধানী রিয়াদে জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন। ইতোমধ্যে আলিয়া ভাট বেশ কয়েকটি ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনুষ্ঠানে আলিয়াকে অনারারি এন্টারটেইনমেন্ট মেকার্স অ্যাওয়ার্ড দেয়া হয়।

এই অভিনেত্রী অনুষ্ঠানে অনন্য অসাধারণ ও লাস্যময়ী রূপে উপস্থিত হয়ে সবাইকে মন্ত্রমুগ্ধ করে দেন। বাহারি কালারের শাড়িতে উপস্থিত হন তিনি। এদিন পরেন অফ-শোল্ডার ব্লাউজ। অর্ধেক খোলা চুল সাথে কানে বড় দুল। ফটোগ্রাফারদের সামনে হাস্যোজ্জ্বল আলিয়াকে বিভিন্ন আবেদনময়ী ভঙ্গিমায় দেখা যায়।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে স্বাগত বক্তব্য রাখেন আলিয়া। পুরস্কার নেয়ার পর তিনি বলেন, এই জাতির (সৌদি) মাঝে উপস্থিত হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। মুসলিমপ্রধান সৌদি আরব এবার চলচ্চিত্র জগতের সবাইকে (আমাদের) একত্রিত করছে এবং সিনেমার নামে আমাদের সবাইকে এক ছাদের নিচে নিয়ে এসেছে। এমনটা খুব একটা ঘটে না। এখানে পশ্চিমা এবং প্রাচ্যের অগণিত প্রতিভা এক ছাদের নিচে জড়ো হয়েছেন। অভিজ্ঞতা বিনিময় করছেন। এটি আসলেই উপভোগ্য ব্যাপার। এমন আয়োজনের জন্যে আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ।

এর আগে, গত বছর ডিসেম্বরের শুরুতে সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত রেড সি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হন আলিয়া ভাট। একই উৎসবে গিয়েছিলেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »