এখানেই বিনোদন

মন্দির ঝাড়ু দিতে গিয়ে মনের মানুষ খুঁজে পেলেন কঙ্গনা!


ভারতের অযোধ্যায় সোমবার রামমন্দির উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষ্যে সেখানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, কঙ্গনা রানাউত থেকে অনুপম খেরসহ অনেকেই। অযোধ্যায় মন্দির পরিষ্কার করতে গিয়ে মনের মানুষ খুঁজে পেলেন কঙ্গনা! যেখানে অভিনেত্রীকে হনুমানগড়ী মন্দির ঝাড়ু দিতে দেখা গিয়েছে।

আনন্দবাজারের অনলাইনে বলা হয়েছে- সোমবার সাদা শাড়ি, গেরুয়া রঙের ব্লাউজ ও লাল শালে সেজে রামমন্দির চত্বরে পা রাখেন কঙ্গনা। তার পরই নিশান্ত পিত্তির (যিনি ইজ মাই ট্রিপের কর্ণধার) সঙ্গে একাধিক ছবি দেখা যায়। তারপর থেকে কানাঘুষা শোনা যায়, প্রেমে পড়েছেন কঙ্গনা। অবশেষে নিজেই মুখ খুললেন অভিনেত্রী।

জানা যায়, অযোধ্যায় পৌঁছার পর পাপারাজ্জিদের সঙ্গে কথা বলেন এবং মন্দির নির্মাণেও নিজের মনের আনন্দ ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। কঙ্গনার একটি ভিডিও ভাইরাল হয়েছে এরই মধ্যে। যেখানে অভিনেত্রীকে হনুমানগড়ী মন্দির ঝাড়ু দিতে দেখা গিয়েছে। সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বোন রঙ্গোলির সঙ্গে অযোধ্যা পৌঁছান কঙ্গনা। এখানে হনুমানগড়ী মন্দিরে প্রার্থনা করেন তিনি। একটি সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী বলেন, ‘আমি এ পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়ে মানুষকে ঝাড়ু তুলতে অনুপ্রাণিত করতে চাই। নগরীকে সুশোভিত করা হয়েছে এবং উদ্বোধনের দিন এ নিয়ে উৎসবমুখর পরিবেশও তৈরি হোক এটাই চাই।’

কঙ্গনা জানান, তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন, খুব শিগগরই নিজের প্রেমিককে প্রকাশ্যে আনবেন। তবে নিশান্ত তার প্রেমিক নন, তিনি বিবাহিত পুরুষ। কঙ্গনার কথায়, ‘একজন নারী ও পুরুষ একসঙ্গে ছবি তুলেছেন মানেই তারা প্রেম করছেন- এমন খবর ছড়াবেন না, এটা ভীষণ বিব্রত করে।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »