এখানেই বিনোদন

‘প্লিজ যেও না’, কাকে বললেন মিমি


মিমি চক্রবর্তী। একে সাংসদ, তার উপর তিনি জনপ্রিয় অভিনেত্রী। তাই এই নামটা বারবারই আলোচনায় উঠে আসবে, সেটাই স্বাভাবিক। মঙ্গলবার সকাল থেকেই হঠাৎ আলোচনায় মিমি। তার কাতর আর্তি, ‘দয়া করে থেকে যাও, যেও না’। কিন্তু হঠাৎ করে কেন, কার উদ্দেশ্য একথা বলছেন মিমি?

তাহলে একটু খোলসা করেই বলা যাক…

২২ জানুয়ারি ছিল ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শীতলতম দিন। ওই দিন সাদা ট্রাউজার আর লাল ক্রপ শোয়েটারে ধরা দেন মিমি। চোখে তার সান গ্লাস, চুলটা খোলাই রেখেছিলেন অভিনেত্রী। তবে তিনি শীতে কাতর নন। বরং শীতকে ভালোবেসে মিমি লিখেছেন, ‘Winter plzz stay’, অর্থাৎ চলে না গিয়ে শীতের কাছে থেকে যাওয়ার কাতর আর্তি করেছেন মিমি।

মিমির এই রূপে মুগ্ধ তার অনুরাগীরা। ‘সুন্দরী’ সাংসদ অভিনেত্রীর এই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গেছে। বহু লোকজন মিমিকে তার এই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ আবার মিমিকে একটু হেলদি ভালো লাগে দাবি করে ১০ কেজি ওজন বাড়ানোর পরামর্শও দিয়ে বসেছেন। লিখেছেন, ‘নাইস, বাট তোমাকে একটু হেলদিই ভালো লাগে, আরও ১০ কেজি ওজন বাড়িয়ে নাও।’

সাম্প্রতিক সময়ে রাজ্যেটিতে শীতের মেয়াদ বড়ই কম। খুব বেশি হলে হাতে গুনে মাত্র ২ মাস শীত থাকে। এই সময়টাতেই শুধু শীতের পোশাক পরার সুযোগ মেলে। তারপর আবারও সেগুলো বাক্স বন্দি হয়ে পড়ে থাকে। আর শেষ কয়েকদিন জমিয়ে শীত পড়েছে ঠিকই, তবে তার বিদায়ের ঘণ্টাও বেজে গেছে। তাই বহু শীতপ্রেমীরই তাতে মন খারাপ। এই তালিকায় হয়তো মিমিও পড়েন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »