এখানেই বিনোদন

ক্যানসারজয়ী ক্ষুদে ভক্তের কথা রাখতে হাসপাতালে ছুটলেন সালমান


বলিউড মেগাস্টার সালমান খানকে বাহ্যিকভাবে যতই কঠোর মনে হোক না কেন তার একটা কোমল মন রয়েছে। আর এটা সবাই জানে, তিনি একবার কথা দিলে সেটা অবশ্যই রাখেন। তাই ক্যানসারজয়ী ক্ষুদে ভক্তকে দেয়া কথা রাখতে তাকে দেখার জন্য হাসপাতালে ছুটে গেলেন।

ক্যানসারে আক্রান্ত নিজের ৪ বছর বয়সী ভক্তকে কথা দিয়েছিলেন সালমান খান, বলেছিলেন- ক্যানসারের সঙ্গে লড়াই করে জয়ী হলে তার সঙ্গে আবারও দেখা করবেন। অভিনয়, ব্যক্তিজীবনের নানা কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত থাকলেও ভোলেননি সে কথা। দীর্ঘ কয়েক বছরের যুদ্ধ শেষে ক্যানসারকে পরাজিত করে সুস্থ হয়েছেন ক্ষুদে জগনবীর। ভক্তকে দেওয়া সেই কথা রেখেছেন বলিউড ভাইজান। জগনবীরের ক্যানসার জয়ের খবর শুনে গত ডিসেম্বরে তার সঙ্গে দেখা করে এসেছেন তিনি।

এক সাক্ষাৎকারে জগনবীরের মা সুখবীর কৌর জানান, মাত্র ৩ বছর বয়সে তার ছেলের চোখের দৃষ্টি হঠাৎই ঝাপসা হতে শুরু করেছিল। তারপর জানা যায়, ব্রেনে থাকা একটা ছোট্ট টিউমারের জন্য এমনটা হচ্ছে। এই অবস্থায় সেখানকার চিকিৎসকরা জগনবীরের মা-বাবাকে পরামর্শ দেন তারা যেন দিল্লি বা মুম্বাইয়ে নিয়ে গিয়ে ছেলের চিকিৎসা করান। এরপর বাবা পুষ্পিন্দর ঠিক করেন মুম্বাই আসার। কিন্তু জগনবীর জানতেন, তাকে মুম্বাইয়ে নিয়ে যাওয়া হচ্ছে সালমান খানের সঙ্গে দেখা করাতে।

সুখবীর জানান, ছেলের এত উৎসাহ দেখে তিনি আর আসল সত্য ফাঁস করেননি। এরপর সে হাসপাতালে ভর্তি হলে, একটি ভিডিও রেকর্ড করা হয়েছিল, যেখানে সে সালমান খানের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। আর সেই ভিডিও পৌঁছেও গিয়েছিল সুপারস্টার সালমানের কাছে।

নিজের খুদে ভক্তকে দেখতে হাসপাতালে ছুটে যান সালমান। দেখা করেন জগনবীরের সঙ্গে। সালমানের মুখ আর হাতের ব্রেসলেট ছুঁয়ে জগনবীর নিশ্চিত হন তাকে দেখতে আসা মানুষটা সালমান।সেসময় তাকে বলেছিলেন সুস্থ হলে আবার দেখা হবে।আর হলোও তাই। প্রায় ৫ বছর পর আবারও হাসপাতালে গিয়ে ক্যানসারজয়ী এই শিশুর সঙ্গে দেখা করে এলেন সালমান।

জগনবীরের মা সুখবীর আনন্দের সঙ্গে জানান, তার ছেলে এখন অনেক সুস্থ। ৯৯ শতাংশ দৃষ্টিশক্তিও ফিরে পেয়েছে। এখন সে স্কুলেও যাচ্ছে।

প্রসঙ্গত, সালমান খানকে সর্বশেষ দেখা গেছে ‘টাইগার ৩’ সিনেমায়। বক্স অফিসে ৪৬৬.৬৩ কোটির আয় করে সিনেমাটি। এরপর করণ জোহরের ‘দ্য বুল’-এ অভিনয় করতে দেখা যেতে পারে ভাইজানকে। এ ছাড়াও যশ রাজ ফিল্মসের ‘পাঠান ভার্সেস টাইগার’-এ শাহরুখের সঙ্গে দেখা যাবে তাকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles