এখানেই বিনোদন

কার্তিকের চোখে ঘুম নেই


কার্তিক আরিয়ান বেশ অল্প সময়ে বলিউডে নিজের জায়গা মজবুত করে নিয়েছেন। তিনি হিন্দি চলচ্চিত্র শিল্পের একজন অন্যতম তরুণ এবং প্রতিভাবান অভিনেতা। কমেডি, রোম্যান্স, ড্রামা, অ্যাকশন এবং থ্রিলারের মতো ছবিতে তার অভিনয় ক্ষমতা দেখিয়েছেন।

যদিও তিনি তার জীবন সম্পর্কে খুব কম কথাই বলেন বরাবর। তবে অভিনেতার ডেটিংয়ের গল্প প্রায়ই শিরোনাম হন। গ্ল্যামার দুনিয়ার বাইরে কার্তিকেরও একটি সহানুভূতিশীল দিক রয়েছে। কারণ তিনি তার পরিবারের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠভাবে যুক্ত। সবার খবর নেওয়া থেকে শুরু করে তার কর্মীদেরও যত্ন নেন। সম্প্রতি প্রকাশিত খবর অনুযায়ী, তার দেহরক্ষীও দুর্ঘটনার সম্মুখীন হন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে উঠে এসেছে কর্মচারীর প্রতি কার্তিকের দায়িত্বের কথা। হাসপাতালের এক কর্মচারী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, কার্তিক তার দেহরক্ষীর সঙ্গে প্রতিদিন শুধু দেখাই করেননি; বরং তার সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটাতেন এবং তাকে সম্ভাব্য সব উপায়ে সাহায্য করেন। দিনরাত কাছে থেকেছেন।

কার্তিককে সামনে দেখা যাবে কবির খানের পরিচালনায় স্পোর্টস ড্রামা ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমায়। এটি ভারতের প্রথম প্যারা অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী ফ্রি স্টাইল সাঁতারু মুরলিকান্ত পেটকারের জীবন ঘিরে আবর্তিত হয়েছে। কার্তিক ছাড়াও এতে আরও অভিনয় করেছেন ভুবন অরোরা, পলক লালওয়ানি এবং অ্যাডোনিস কাপসালিস। ১৪ জুন মুক্তি পাবে সিনেমাটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »