এখানেই বিনোদন

এবার ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস পেলেন যারা


আন্তর্জাতিক সংগীতাঙ্গনে সবচাইতে সম্মানজনক পুরস্কারের নাম গ্র্যামি অ্যাওয়ার্ডস। বিশ্বব্যাপী তারকা সঙ্গীতশিল্পীরা গ্র্যামি অ্যাওয়ার্ড অর্জনের প্রতীক্ষায় থাকেন। গত রবিবার (৪ ফেব্রুয়ারি) লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়ে গেল গ্র্যামি অ্যাওয়ার্ডস’র ৬৬ তম আসর। এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রেভর নোয়া। এই আয়োজনের মধ্য দিয়ে ২০২৩ সালের সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সঙ্গীত তারকাদের সম্মানিত করা হয়েছে।

বছরের শ্রেষ্ঠ অ্যালবামের পুরস্কার ঘরে তুলেছেন টেইলর সুইফট। ‘মিডনাইটস’-এর জন্য এই পুরস্কার অর্জন করেছেন তিনি।

‘ফ্লাওয়ার’ অ্যালবামের জন্য রেকর্ড অফ দ্য ইয়ার নির্বাচিত হয়েছেন মাইলি সাইরাস। সেরা একক পপ পারফরম্যান্সের পুরস্কারও পেয়েছেন তিনি।

সেরা গান নির্বাচিত হয়েছে বিলি আইলিসের বার্বি সিনেমার ‘হুয়াট ওয়াজ আই মেড ফর’। সেরা ‘আর এন্ড বি’ গানের পুরস্কার জিতেছেন এসজেডএ (স্নুজ)।

সেরা প্রগতিশীল ‘আর এন্ড বি’ অ্যালবামের (স্নুজ) পুরস্কারও ঘুরে তুলেছেন এসজেডএ। ফোবি ব্রিজার্স-এর সঙ্গে সেরা যৌথ পারফরম্যান্সের পুরস্কারও ঘরে তুলেছেন এসজেডএ।

সেরা মেটাল পারফর্মেন্সের পুরস্কার লাভ করেছে ‘মেটালিকা।’ সেরা রক গান হয়েছে জুলিয়েন বেকার’র ‘নট স্ট্রং এনাফ’ ।

‘বেস্ট গ্লোবাল মিউজ়িক অ্যালবাম’ হিসাবে পুরস্কৃত হয়েছে ভারতীয় ব্যান্ড ‘শক্তি’র গানের অ্যালবাম ‘দিস মোমেন্ট’। শঙ্কর মহাদেবন, উস্তাদ জাকির হুসেন এই ব্যান্ডের সদস্য।

এ বছর গ্র্যামি মঞ্চে পারফরম্যান্স করে দর্শক মাতিয়েছেন এসজেডএ, বিলি জোয়েল, জনি মিচেল, ডুয়া লিপা, লুক কম্বস এবং বার্না বয়ের মতো তারকারা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »