এখানেই বিনোদন

পরকীয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস


ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস বিভিন্ন সময় সমাজের ঘটে যাওয়া অনেক বিষয়ে কথা বলে থাকেন। এবার নিজের সিনেমার সংবাদসম্মেলনে নিজের অভিনিত চরিত্র পরকীয়া নিয়ে কথা বললেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া নতুন সিনেমা ‘ট্র্যাপ’ নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এমনটা বলেন। অপু বিশ্বাসের নতুন এই সিনেমায় উঠে আসবে পরকীয়ারই এক গল্প।

অপু বিশ্বাস বলেন, বর্তমান সময়ে আমাদের সমাজে পরকীয়া বেড়ে গেছে। স্বামী আছে জেনেও অনেক মেয়ে অন্যের স্বামীর সঙ্গে পরকীয়ায় যুক্ত হয়। এসব ঘটনা অহরহ ঘটছে।

আগামী ৯ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাবে দ্বীন ইসলাম পরিচালিত ‘ট্র্যাপ’ সিনেমা। সিনেমায় অপুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জয় চৌধুরী। এই সিনেমায় আরও রয়েছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

এই অভিনেত্রী বলেন, আমরা পত্রিকা, খবরে বিভিন্ন জায়গাতে দেখি নারী প্রলোভিত হয়েছে। সেটা ফেসবুকে, মেসেজে, যোগাযোগে সামাজিক মাধ্যমের বিপজ্জনক ব্যবহারও দেখছি।

ট্র্যাপ সিনেমা নিয়ে তিনি বলেন, একজন নারী ফাঁদে পড়লে বা পরকীয়ার মতো সম্পর্কে জড়িয়ে গেলে এর পরিণতি কতটা ভয়াবহ হতে পারে, তা এই ছবির মুখ্য বিষয়।

অপু আরও বলেন, যারা যুগল তাদের অবশ্যই এই সিনেমা দেখা উচিত। কেননা যুগল কিংবা প্রেমিক-প্রেমিকা নানা ধরনের ঝামেলাতেই পড়তে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ফাঁদ রয়েছে। এই ফাঁদ সম্পর্কে সচেতন হওয়ার সুযোগ থাকবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »