এখানেই বিনোদন

হাসপাতাল থেকে বাড়ি ফিরে যা বললেন নুসরাত


হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন দুই বাংলার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বিষয়টি নিশ্চিত করে শুক্রবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি।

পোস্টে তিনি লিখেছেন, ‘আলহামদুল্লিাহ, এখন আমি ভালো আছি। আপনাদের সবার দোয়া ও ভালোসাবার জন্য ধন্যবাদ।’

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়েন নুসরাত। তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অভিনেত্রীর মা পারভিন আক্তার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। এর পর চিকিৎসক তাকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

নুসরাত ফারিয়া মাজহার একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টেলিভিশন উপস্থাপক এবং রেডিও জকি। ঢালিউড ও টালিউডে বেশিরভাগ চলচ্চিত্রে কাজ করেন অভিনেত্রী। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড়পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

তার প্রথম চলচ্চিত্রের সাফল্যের পর তিনি ‘হিরো ৪২০’ (২০১৬), ‘বাদশা– দ্য ডন’ (২০১৬), ‘প্রেমী ও প্রেমী’ (২০১৭) এবং ‘বস ২: ব্যাক টু রুল’ (২০১৭) এর মতো আরও বেশ জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। সবশেষ ২০২৩ সালে তিনি শ্যাম বেনেগাল পরিচালিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »