এখানেই বিনোদন

প্রথম বিবাহবার্ষিকীর আগেই ঘর ভাঙছে ‘বিগ বস’ অভিনেত্রীর!


‘ইস পেয়ার কো ক্যায় নাম দু’ সিরিয়ালসহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন দলজিৎ কৌর। ২০০৯ সালে অভিনেতা ও ‘বিগ বস’- সাবেক প্রতিযোগী শালিন ভানোতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু সেই বিয়ে টেকেনি। অভিযোগ, দলজিতের ওপর রীতিমতো শারীরিক এবং মানসিক অত্যাচার করেছিলেন শালিন। শেষে ২০১৪ সালে আইনি পথেই বিচ্ছেদ নিতে হয়েছিল অভিনেত্রীকে।

২০২৩ সালে নতুনভাবে জীবন শুরু করেন দলজিৎ। গত বছর মার্চ মাসে কেনিয়ার খ্যাতনামী ব্যবসায়ী নিখিল প্যাটেলকে বিয়ে করেন। প্রথম বিবাহবর্ষিকীর আগেই ছন্দপতন। ফের ঘর ভাঙছে অভিনেত্রীর। নিজেই দিলেন ইঙ্গিত। খবর আনন্দবাজার অনলাইনের।

গত বছর বিয়ের পর নিখিলের সঙ্গে ছেলে জেদনকে নিয়ে তিনি মুম্বাই ছেড়ে কেনিয়া চলে যান। সেখানে গিয়ে মাঝে-মধ্যেই কেনিয়ার দিনযাপনের ছবি দিতেন দলজিৎ। বিয়ের পর সমাজমাধ্যমের পাতায় দলজিৎ কৌর নামের পাশে জুড়ে দেন প্যাটেল পদবি। কিন্তু সম্প্রতি আমচকাই দেশে ফিরে আসেন নায়িকা। নিজের সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দেন প্যাটেল পদবি। মুছে ফেলেন স্বামী নিখিলের সঙ্গে সমস্ত ছবি। তারপর থেকেই জল্পনা— ফের ঘর ভাঙছে অভিনেত্রীর।

এ প্রসঙ্গে দলজিতের সহকারী জানান, অভিনেত্রী তার বাবা ও মায়ের শারীরিক অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই মুম্বাইতে রয়েছেন। তবে তার বিয়ের মধ্যে রয়েছে অভিনেত্রীর সাত বছরের পুত্রসন্তান। তার কথা ভেবে আপতত গোপনীয়তা বজায় রাখতে চাইছেন। যদিও খুবই শিগগিরই অভিনেত্রী তার তরফে বিবৃতি প্রকাশ করবেন। তবে কি নিখিল-দলজিতের সংসার ভাঙার খবর কেবলই সময়ের অপেক্ষা!

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »