এখানেই বিনোদন

রাজের সাবেক প্রেমিকাকে জন্মদিনে উপহার পাঠালেন শুভশ্রী


বিনোদন জগতে সম্পর্ক ভাঙা-গড়ার গল্প নতুন কিছু নয়। একটা সময় টালিউড জগতে এমনই এক জনপ্রিয় এবং চর্চিত জুটি রাজ চক্রবর্তী এবং মিমি চক্রবর্তী। পরিচালক-অভিনেত্রীর জুটিদের মধ্যে সবচেয়ে প্রথমেই নাম উঠে আসত এই জুটির। তবে ২০১৬ সালে আচমকাই ভেঙে যায় তাদের প্রেম। মাত্র দুবছরের মাথায় অন্য আরেক অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে বিয়ে করে নতুন জীবন শুরু করেন রাজ।

১১ ফেব্রুয়ারি ছিল মিমি চক্রবর্তীর জন্মদিন। শনিবার রাতেই কেক কাটেন মিমি। সেই ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে রয়েছে। কেক, শুভেচ্ছা ও উপহার আর ফুলে জন্মদিনের উদযাপন মন্দ হয়নি অভিনেত্রীর। ইন্ডাস্ট্রির অনেকেই মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বাদ যাননি শুভশ্রীও। তার তরফ থেকে মিমির জন্য এলো জন্মদিনের উপহারও।

মিমি নিজেই উপহারের সেই ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টা স্টোরিতে। সুন্দর একটি ফুলের তোড়া মিমিকে উপহার দিয়েছেন শুভশ্রী। তবে উপহারের গায়ে অবশ্য লেখা ইউভান এবং ইয়ালিনীর নাম। দুই সন্তানের তরফ থেকেই এ উপহার, সেটাই বোধ হয় বোঝাতে চাইলেন শুভশ্রী এবং রাজ। উপহার যার তরফ থেকেই আসুক, মিমি ফুলের ছবি পোস্ট করে লিখেছেন- ‘ধন্যবাদ। পুচকুগুলোকে অনেক আদর।’ এই পোস্টে অবশ্য শুভশ্রীকে ট্যাগও করেছেন মিমি।

মিমির সঙ্গে রাজ চক্রবর্তীর প্রেমের সম্পর্কের কথা অজানা নয়। প্রথম বিয়ে ভাঙার পর রাজ পায়েল সরকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ‘বোঝে না সে বোঝে না’ ছবির শুটিংয়ের সময় থেকেই রাজের ঘনিষ্ঠতা বাড়ে মিমির সঙ্গে। তবে সেই সম্পর্কও টেকেনি। সম্পর্ক ভাঙার নেপথ্যের কারণ অবশ্য আজও স্পষ্ট নয়। শুভশ্রী আর দুই সন্তানকে নিয়ে রাজের এখন ভরা সংসার। মিমিও নিজের শর্তে জীবন কাটাচ্ছেন। অভিনয়, গান, সংসদ সদস্যের দায়িত্ব ও পোষ্যদের দেখাশোনা— বেজায় ব্যস্ত অভিনেত্রী। তবে এত কাজের মধ্যে জীবনের নতুন অধ্যায় শুরু করার কথা ভাবছেন কিনা, তার কোনো ইঙ্গিত অবশ্য এখনো তিনি দেননি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »