এখানেই বিনোদন

ছেলের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে আনুশকার স্বামী


ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড সুন্দরী আনুশকা শর্মা দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ঢাকঢোল পিটিয়ে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। মঙ্গলবার ছেলের জন্মের ঘোষণা দিয়েছেন এই দম্পতি।
এদিকে বিরাট কোহলির ছেলে অকায়ের জন্ম লন্ডনে হওয়ায়, তা নিয়ে অনেক জল্পনা। কেন দেশ ছেড়ে তারা গেলেন সেখানে, তা নিয়েও উঠছে প্রশ্ন।

বিরাট কোহলিকে দেখা গিয়েছে লন্ডনে। ভারতীয় অধিনায়ককে দেখে ভক্ত এবং মিডিয়ার মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। মেয়ে ভামিকার পথ অনুসরণ করেই, ছেলের ছবি সবাইকে দেখাননি এখনো। তবে নাম জানিয়েছেন সদ্যোজাতের। অকায়ের আগমনে শুধু কোহলি আর শর্মা পরিবারে নয়, খুশির ছোঁয়া গোটা দেশের মানুষের মনে।

অনলাইনে ভাইরাল এই ছবি দাবি করেছে যে, বিরাটকে লন্ডনের আশপাশে একাকী দেখা গিয়েছে। তারকার গায়ে ছিল শীতের জ্যাকেট, ট্র্যাক প্যান্ট এবং মাথায় একটি টুপি।
যদিও ছেলের জন্মের জন্য ভারত ছেড়ে কেন লন্ডনকে বেছে নিয়েছেন বিরাট তা নিয়ে প্রশ্নের শেষ নেই।

শুধু তাই নয়, প্রথম থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা গোপন রাখা হয়েছে। প্রথমবারের মতো প্রেগন্যান্সি নিয়ে কোনো পোস্ট আসেনি। বিভিন্ন সোশ্যাল মিডিয়া পোস্টগুলি ইঙ্গিত দেয় যে, দম্পতি তাদের দ্বিতীয় সন্তানকে যুক্তরাজ্যে স্বাগত জানানোর পরিকল্পনা করেছিলেন, তবে এটি চিকিত্সার কারণে হয়েছিল কিনা তা স্পষ্ট নয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »