এখানেই বিনোদন

একই সিনেমায় শাকিব-মারুফ!


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেছিলেন এই তারকা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের পাশাপাশি দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে মারুফের বেশ কিছু সিনেমা। এবার ভক্তদের জন্য সুখবর দিলেন এই অভিনেতা। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানেই ‘গ্রিন কার্ড’ নামের একটি সিনেমা নির্মাণ করেছেন এই নায়ক। ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে বাংলা ও হিন্দি ভাষায় নির্মিত হয়েছে এটি। আর এই সিনেমার মাধ্যমেই নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মারুফ।

যুক্তরাষ্ট্র থেকে সম্প্রতি দেশের গণমাধ্যমগুলোকে সিনেমার নানান বিষয় নিয়ে কথা বলেন মারুফ। তিনি জানান, ‘গ্রিন কার্ড’ সিনেমার নির্মাণকাজ শেষ হয়েছে। এটি প্রথম বাংলা সিনেমা, যার পুরোপুরি দৃশ্যধারণ করা হয়েছে যুক্তরাষ্ট্রে। মূলত যুক্তরাষ্ট্রে বসবাসরত বাঙালিদের জীবন নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। বর্তমানে এটি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

চলতি মাসের শেষ সপ্তাহে অথবা মার্চের প্রথম সপ্তাহে দেশে ফিরবেন মারুফ। আর দেশে ফিরেই সিনেমাটি মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন করবেন বলে জানান এই অভিনেতা ।

‘গ্রিন কার্ড’র চিত্রনাট্য রচনা এবং পারিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন মারুফ। সিনেমাটি নির্মাণে অভিনেতার সঙ্গে পরিচালনায় আরও ছিলেন রওশান আরা নিপা। অনলাইনে পরামর্শ দিয়েছেন মারুফের বাবা নির্মাতা কাজী হায়াৎ।

এদিকে আরও একটি চমক লাগানো খবর হলো, একসাথে একই ছবিতে আসতে পারেন শাকিব খান ও কাজী মারুফ। শাকিব খানের গ্রীনকার্ড নেবার সময় দীর্ঘদিন প্রবাস যাপনেই কাজী মারুফের সাথে পুরোনো শীতল সম্পর্কের অবসান হয়। তারা এখন পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। তাই দুজনকে একই ছবিতে দেখা যাবে কি-না, এমন প্রশ্নে কাজী মারুফ বলেন,শাকিবই অফার করেছে আমাকে, তার সাথে ছবি করার জন্য। বলেছে আমার বাবাকে গল্পটা লিখতে। এখন দেখা যাক। তবে এটুকু আশ্বস্ত করতে পারি আমরা এক মুভিতে আসব খুব শিগগিরই।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »