এখানেই বিনোদন

সাংবাদিক রকিবুল ইসলাম আফ্রিদি’র জন্মদিন

একজন উদ্যমী ও স্বপ্নবাজ তরুণ রকিবুল ইসলাম আফ্রিদি। একজন উদীয়মান মডেল, ফটোগ্রাফার, গ্রাফিক্স ডিজাইনার, ও সাংবাদিক। ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ ও অনলাইন নিউজ পোর্টাল নিউজজি২৪ এর টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ও ওয়াশিংটন থেকে প্রকাশিত দ্য ডেইলি কারেন্ট লাইট ও বর্তমান বিনোদন এর বিনোদন প্রতিবেদক তিনি।

সেই সাথে আফ্রিদি টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাব’র দপ্তর সম্পাদক। তার কলমের আঁচরে ফুটে ওঠে দেশপ্রেম, মানবপ্রেম, প্রকৃতিপ্রেম, সমসাময়িক বিষয় ও নানা অসঙ্গতিসহ সমাজের বিভিন্ন চিত্র। লেখার মাঝে বেঁচে থাকার স্বপ্নে বিভোর হয়ে লিখে থাকেন তার স্বপ্নের কথা। ইতিমধ্যেই লেখালেখি নিয়ে হয়েছেন প্রশংসিত।

আজ ২৯ জুন তরুণ সাংবাদিক রকিবুল ইসলাম আফ্রিদি এর জন্মদিন। রকিবুল ইসলাম আফ্রিদি একাধারে একজন তরুণ সাংবাদিক, মডেল, ফটোগ্রাফার, গ্রাফিক্স ডিজাইনার, ব্লগার ও কলামিস্ট। ইতিমধ্যেই তিনি তার লেখার মাধ্যমে জয় করেছেন পাঠকদের মন।

অষ্টম শ্রেণীতে পড়ার সময় থেকেই সাংবাদিকতার প্রতি আগ্রহ জন্মে। তারপর লিখে যান অবাধ মনে। নাম লেখান সাংবাদিকতায়। সবসময় মানুষের জন্য কাজ করে যেতে চান রকিবুল ইসলাম আফ্রিদি।

সংবাদ পরিবেশনের মাধ্যমে জনমত সৃষ্টি ও সরকারের দৃষ্টি আকর্ষণ করে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রয়াসী তি‌নি।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানরত নির্ভীক সাংবাদিক রকিবুল ইসলাম আফ্রিদি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »