এখানেই বিনোদন

রিয়েলিটি শো’র প্রধান বিচারক হলেন পরিচালক পলাশ মণি দাস

‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’ রিয়েলিটি শো’র বিচারক হলেন পরিচালক পলাশ মণি দাস। জীবন্ত কিংবদন্তী ছাত্রবন্ধু “মিয়া আবদুল্লাহ্ ওয়াজেদ” এর উদ্যোগে শুরু হতে যাচ্ছে এই মানবিক শো’টি। যেখানে দেশের বিভিন্ন ইন্ডাষ্ট্রিয়াল শ্রমিকদের নিয়ে এর প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে। অসহায় ভিটামাটিহীন, ঘরহীন ব্যক্তি যিনি কোনো ইন্ডাষ্ট্রিতে চাকরিরত কিংবা অবসরপ্রাপ্ত, আবার যার রয়েছে চতুষ্কোণ অভিজ্ঞতা ও মেধা। এমনই ব্যক্তিদের নিয়ে খুব শীঘ্রই (এটিএন বাংলার) পর্দায় আসছে ‘জীবনের গল্প বলুন, বাড়ি জিতুন’। যেখানে মেধা-মনন-এবং অসহায় ব্যক্তিদের মানবিক জীবনকে এই রিয়েলিটি শো’র মাধ্যমে তুলে ধরা হবে দর্শকের সামনে।

জীবন্ত কিংবদন্তী মিয়া আবদুল্লাহ ওয়াজেদ স্যারকে শ্রদ্ধা জানিয়ে পলাশ মণি দাস বলেন, এমন মানবিক কাজ করা কিংবা কাজের সাথে সম্পৃক্ত হওয়া সত্যিই সৌভাগ্যের বিষয়। মানুষ দিনশেষে বিনোদন খোঁজে। তবে মানবিকতার সাথে বিনোদিত করা নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ।

পলাশ মণি দাস আরও বলেন, আমি সাধুবাদ জানাচ্ছি, অনুষ্ঠানের উত্তোরোত্তর সাফল্য কামনা করছি এবং সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি এ ধরনের রিয়েলিটি শো’-এর বিচার কার্যে আমাকে বিচারক হিসেবে অন্তর্ভুক্ত করার জন্য। 

উল্লেখ্য যে, পলাশ মণি দাস এবারই প্রথম নয়, অতিতেও বিভিন্ন রিয়েলিটি শো’-এর প্রধান বিচারকের দায়িত্ব পালন করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো বাভাসি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২২-২০২৩। 

সূত্রমতে জানা যায়, রিয়েলিটি শো’টি খুব শীঘ্রই এটিএন বাংলা টিভিতে সম্প্রচার হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »