এখানেই বিনোদন

মুম্বাই পুলিশের হাস্যকর মিম, প্রতিক্রিয়া জানালেন শহিদ কাপুর


সম্প্রতি মুম্বাই পুলিশ একটি হাস্যকর মিম শেয়ার করেছেন যাতে শহিদ কাপুরের আইকনিক ফিল্ম ‘জাব উই মেট’ চরিত্রটিকে ‘পিকি ব্লাইন্ডারস’-এর সিলিয়ান মারফির চরিত্রের সাথে তুলনা করো হয়েছে। মানুষের মাঝে ‘অভিনব পাসওয়ার্ড’ ব্যবহার সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে মিমটি শেয়ার করা হয়েছে। মুম্বাই পুলিশের তৈরি মিমটি দেখে শহিদ কাপুরও নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সামাজিক মাধ্যমে।

সাইবার-আক্রমণ থেকে নিজেকে রক্ষা করার জন্য প্রতিটি অ্যাকাউন্টের জন্য অভিনব পাসওয়ার্ড ব্যবহার করার গুরুত্ব সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য মুম্বাই পুলিশ ইনস্টাগ্রামে এই হাস্যকর মিমটি শেয়ার করেছেন।

মুম্বাই পুলিশের অফিসিয়াল ইনস্টাগ্রামে মিমটি শেয়ার করা হয়েছে যেখানে তারা শহিদ কাপুরের ‘জাব উই মেট’ সিনেমার চরিত্রটিকে সিলিয়ান মারফির ‘পিকি ব্লাইন্ডার’ চরিত্রের সাথে তুলনা করেছেন। ‘জাব উই মেট’ –এ শহিদ আদিত্যের চরিত্রে অভিনয় করেছেন এবং মারফিকে ‘পিকি ব্লাইন্ডারস’-এ টমাস শেলবির চরিত্রে দেখা গেছে। যদিও দুটি সিনেমা এবং সিরিজের কোনো যোগসূত্র নেই, তবে দুটি চরিত্রে দুজনের চেহারা হুবহু একইরকম দেখা যাচ্ছে যার উপর ভিত্তি করেই মুম্বাই পুলিশ এই অভিনব মিম তৈরি করে। দুজনের ছবিটি শেয়ার করে মুম্বাই পুলিশ লিখেছে, “আপনার পাসওয়ার্ড ‘শেলবি’ সব অ্যাকাউন্টের জন্য আলাদা।

এদিকে মিমটি দেখে শহিদ কাপুর বেশ মজা পেয়েছেন এবং তিনি বেশ কয়েকটি হাসির ইমোজির সাথে মিমটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। মিমটি বেশ সাড়া ফেলেছে সাধারন মানুষের মাঝেও। সামাজিক মাধ্যমে মুম্বাই পুলিশের অভিনব মিমের প্রশংসাও করছেন অনেকে।

শহিদ কাপুরকে সামনে দেখা যাবে কৃতি স্যাননের সঙ্গে আসন্ন রোমান্টিক চলচ্চিত্রে।

সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। এতে কৃতি শ্যাননকে একজন রোবট চরিত্রে এবং শহিদ কাপুরকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে, যারা প্রেমে পড়েন। ধর্মেন্দ্রও এই সিনেমার অংশ যিনি শহিদের দাদার চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ডিম্পল কাপাডিয়াকে। আসন্ন সিনেমাটি পরিচালনা করেছেন অমিত জোশী এবং আরাধনা শাহ।

এটি ২০২৪ সালে মুক্তি পাবে বলে জানা গেছে।
সূত্র : ইন্ডিয়া টুডে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »