এখানেই বিনোদন

অশিক্ষিতের জামাই নিয়ে কেন টানাটানি করছেন : রাজ রিপা


কিছুদিন পরপরই তারকাদের ব্যক্তিজীবনের নানা বিষয় প্রকাশ্যে আসার পর তা নিয়ে বেশ সরগরম থাকে সোশ্যাল মিডিয়া। একটা ঝামেলা শেষ না হতেই যেন আরেকটা ইস্যুতে চর্চায় থাকেন। এবার চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের ‘প্রেম’ নিয়ে শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়।

তাপস ও বুবলীর মধ্যকার প্রেমের গুঞ্জন নিয়ে যখন নেটিজেনরা চর্চায় ব্যস্ত, সেই সময় ফারজানা মুন্নি জানান, তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল। হ্যাকারদের কবলে পড়ে এমনটা হয়েছে। কিন্তু এ ঘটনার কদিন পরই গত ১০ নভেম্বর রাতে ফারজানা মুন্নির একটি অডিও কল রেকর্ড ফাঁস হয়। যেখানে তিনি দাবি করেন, তাপসের সঙ্গে বুবলীর প্রেম একদম চাঙা।

এ ব্যাপারে গত ১১ নভেম্বর সংবাদমাধ্যমে লিখিত একটি বিবৃতি দেন বুবলী। সেখানে এ ঘটনাকে ষড়যন্ত্র বলে ইঙ্গিত করেন। এর আগেও এই ইস্যুতে গোটা বিষয়কে ষড়যন্ত্র বলে দাবি করেন তিনি।

ব্যক্তিজীবনের সমস্যাকে যখন ষড়যন্ত্র বলে দাবি করছেন বুবলী, ওই সময় এ ব্যাপারে সোশ্যালে ইঙ্গিতমূলক একটি স্ট্যাটাস দেন আরেক চিত্রনায়িকা পরীমণি। রোববার (১২ নভেম্বর) ফেসবুক অ্যাকাউন্টে এ নায়িকা বুবলীর নাম উল্লেখ না করে লেখেন, উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় কেন?

পরীমণি তার স্ট্যাটাসে কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনরা ধারণা করছেন, বুবলীকে ইঙ্গিত করেই হয়তো কথাগুলো বলেছেন তিনি। তবে এ নিয়ে পরবর্তীতে কোনো মন্তব্য করতে দেখা যায়নি পরীমণি কিংবা বুবলীকে।

এদিকে বুবলী ইস্যু যখন এভাবে সোশ্যালে চর্চার মধ্যে, তখন আবার বুবলীর নাম উল্লেখ না কলে ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিলেন অভিনেত্রী রাজ রিপা।

সোমবার (১৩ নভেম্বর) রাত ৭টা ৪০ মিনিটে ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এক স্ট্যাটাসে তিনি লেখেন, তিনি এত বড় শিক্ষিত নায়িকা যে তার কাছে ঢালিউড কুইনও মূর্খ। জেনে-বুঝে আপনি শিক্ষিত হয়ে অশিক্ষিতর জামাই নিয়ে কেন টানাটানি করছেন?

রাজ রিপা যদিও তার স্ট্যাটাসে কারও নাম উল্লেখ করেননি, তবে এবারও নেটিজেনদের ধারণা বুবলীকেই ইঙ্গিত করা হয়েছে ওই স্ট্যাটাসে। এ ব্যাপারে কথা বলার জন্য রাজ রিপাকে ফোন করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি তার।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »