এখানেই বিনোদন

প্রথমবার কলকাতা চলচ্চিত্র উৎসবে যোগ দিচ্ছেন সালমান খান


কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হবে ডিসেম্বর মাসে। ৫ থেকে ১২ তারিখ চলবে উৎসব। প্রতি বছরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে আয়োজন করা হয় এই উৎসবের। উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ আলো করে থাকেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খানসহ বিশিষ্টজনেরা।

মুম্বাই, কলকাতার তারকার মিলনমেলা ঘটে এই মঞ্চে। তবে এ বছর চলচ্চিত্র উৎসবে থাকতে পারছেন না অমিতাভ-শাহরুখেরা। এবার অতিথি হয়ে আসছেন সালমান খান, কমল হাসন ও সোনাক্ষী সিনহা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি মুম্বাই গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানেই দেখা করেন বিগ বি এবং তার পরিবারের সঙ্গে। ‘জলসা’র দরজায় দেখা যায় মমতার সঙ্গে পুরো বচ্চন পরিবারের ছবি। সেই সময় জানা গিয়েছিল, অমিতাভের সঙ্গে দেখা করে তাকে আসন্ন চলচ্চিত্র উৎসবে আসার আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সাদরে আমন্ত্রণ গ্রহণ করেন অমিতাভ।

তবে এখন জানা যাচ্ছে, আসতে পারছেন না অভিনেতা। শারীরিক অসুস্থতার কারণেই নাকি এবার আসতে পারছেন না তিনি।

অন্যদিকে, শাহরুখ খান ব্যস্ত তার মেয়ে সুহানা খানের বলিউড অভিষেক নিয়ে। সে কারণে দেখা যাবে না ‘কিং খান’কেও। এবার অবশ্য সেই শূন্যস্থান পূরণ করতে আসছেন বলিউডের ভাইজান। সদ্য মুক্তি পেয়েছে সালমানের ‘টাইগার ৩’।

বিশ্বজুড়ে ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এ ছাড়া চলতি বছরে কলকাতায় শো করতে এসে মুখ্যমন্ত্রী সঙ্গে দেখাও করে গিয়েছিলেন সালমান। এবার একেবারে অতিথি হয়ে আসবেন চলচ্চিত্র উৎসবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »