এখানেই বিনোদন

নেত্রীর সাড়া না পাওয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ডিপজল


ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও সফল তিনি। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। এখনও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। চলচ্চিত্রের পাশাপাশি কাজ করছেন ওয়েব সিরিজেও। সম্প্রতি তিনি মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে অভিনয় করে বেশ সাড়া পাচ্ছেন। বেশ অনেক দিন পর নতুনভাবে দর্শক এই অভিনেতাকে দেখতে পেয়েছে।

মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ নিয়ে ডিপজল বলেন, দারুণ সাড়া পাচ্ছি কাজটি দিয়ে। অনেকেই ফোন দিচ্ছেন, আমার অভিনয় নিয়ে কথা বলছেন। আমি সাধারণত যে ধরনের অভিনয় করি, সেখান থেকে একদম বেরিয়ে এসেছি। ন্যাচারাল অভিনয় করেছি। আসলে ফারুকী ভাইয়ের পরিচালনা আমাকে খুব টানে।

এদিকে ডিজলের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের কথা শোনা যাচ্ছিল। বিষয়টি নিয়ে এই অভিনেতা বলেন, নির্বাচন করার আগ্রহ দেখিয়েছিলাম, তবে নেত্রীর কাছ থেকে সাড়া পাইনি। নিজে নির্বাচন না করলেও যারা করছেন তাদের প্রচার-প্রচারণায় থাকব। আমাদের ফেরদৌস নির্বাচন করছেন, তাৎর পক্ষে আমি সবসময় কথা বলছি, ভবিষ্যতেও বলব। নেত্রীর যখন মনে হবে আমাকে ডাকা দরকার, আমি তখনই সাড়া দেব।

প্রসঙ্গত, ডিপজলের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »