এখানেই বিনোদন

আবারও মা হয়েছি : শ্রীলেখা


‘মা’ হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার এসেছে ফুটফুটে পুত্রসন্তান। মা এবং সন্তান- দারুণ সময় কাটছে দুজনেরই। ভারতীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী নিজেই জানিয়েছেন এ খবর।

শ্রীলেখা বলেন, আমি আবারও মা হয়েছি। ছেলেটা আমার খুব মিষ্টি হয়েছে। সেইসঙ্গে নতুন অতিথি খানিক দুষ্টু বলেও জানান তিনি।

এদিকে এমন খবরে অনেকেই অবাক। কেননা তারা জানেন অভিনেত্রী সিঙ্গেল মাদার। ১৮ বছরের এক কন্যাসন্তান রয়েছে তার। নাম ঐশী। তাকে আদর করে ‘মাইয়া’ বলে ডাকেন শ্রীলেখা। ১৮ বছর বয়সে পা দেবেন তিনি। পুত্রসন্তান হওয়ায় দারুণ খুশি অভিনেত্রী। কিন্তু এতদিন এই খুশির খবর কেন লুকিয়ে রেখেছিলেন শ্রীলেখা? সেটাই হলো আসল কথা। এর মধ্যে হয়তো অনেকেই রসালো প্রেমের গন্ধ খুঁজছেন। মনে মনে ভাবছেন কে এই সন্তানের বাবা?

আসলে শ্রীলেখার এই সন্তান কোনো মানুষের নয়। এটি একটি বিড়াল ছানা। অ্যাপার্টমেন্টের নিচে আটকে ছিল বিড়াল ছানাটি। কেউ উদ্ধার করেনি। অনাদরে পড়ে থাকা প্রাণীটিকে বুকে জড়িয়ে ধরে নিজের বাড়িতে নিয়ে এসেছেন শ্রীলেখা। স্থান দিয়েছেন নিজের ঘরে। নাম দিয়েছেন ‘মিয়া সাহেব’।

অভিনেত্রীর পশুপ্রেমের কথা সবার জানা। সামাজিক মাধ্যমে নিয়মিত পশুদের প্রতি ভালোবাসা প্রদর্শন করেন তিনি। একাধিক পোষা কুকুর রয়েছে তার। সেখানেই রেখেছেন বিড়াল ছানাটিকে।

শ্রীলেখা বলেন, আমার দুজন কুকুর ছানা মেনে নিয়েছে ওকে। কিন্তু দুজন মেনে নেয়নি। যে আমার সবচেয়ে প্রিয়, করন (কর্ণ), সে মানছে না। ঝামেলা করছে। ওরা আসলে জেলাস ফিল করছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »