এখানেই বিনোদন

দীর্ঘ ১৫ বছর পর আবার তিশা


চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। শোবিজে তার পথচলার শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে ‘নতুন কুঁড়ি’ আসরে প্রতিযোগিতায় প্রথম হয়েই। শিশুশিল্পী হিসেবে তখন তিনি গান করতেন। এরপর অভিনয়-মডেলিংয়েও পদচারণা শুরু। কনা, রুমানা ও নাফিজাকে নিয়ে গড়েছিলেন ব্যান্ড অ্যাঞ্জেল ফোর। অভিনয়ে ব্যস্ত হওয়ার পর ধীরে ধীরে থেমে গেছে গান গাওয়া। দীর্ঘ ১৫ বছর পর আবার গাইলেন তিনি।

গতকাল মঙ্গলবার রাতে নিজ ফেসবুক পেজে একটি পোস্ট করেন তিশা। ওই পোস্টেই জানা যায়, তার কণ্ঠে এসেছে নতুন গান। ‘অটোবায়োগ্রাফি’ শিরোনামে গানটির কথা লিখেছেন ইশতিয়াক আহমেদ এবং সুর-সংগীতায়োজন করেছেন পাভেল আরিন।

তিশা বলেন, ‘দীর্ঘ ১৫ বছর পর গাইলাম। ছোট সময়ে গান করা হলেও এখন আমি শুধু অভিনয় করি। সিনেমাটার সঙ্গে আমাদের নিজেদের অনেক আবেগ জড়িত, গানটি লেখা ও সুরের পর আমি গাইতে চাইলে আমাকে সেই সুযোগ দেওয়া হয়।’

সম্প্রতি স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব ফিল্ম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। গত ৩০ নভেম্বর রাত ৮টায় স্ট্রিমিং হয় এটি। তিশার কণ্ঠে এই গানটি মূলত এই ফিল্মের টাইটেল সং (শিরোনাম সংগীত)।

‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমাটি তিশা-ফারুকী দম্পতির জন্য অনেকগুলো ‘প্রথম’র সমন্বয়। তিশার ভাষ্য, ‘সন্তান হওয়ার পর আমার (তিশা) প্রথম কাজ “সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি”। একজন লেখিকা হিসেবে আমার প্রথম লেখা। মেয়ে ইলহামের প্রথম মিউজিক ভিডিও, একজন ডিরেক্টর ফারুকীর প্রথম অভিনয়। এক কথায় এই ফিল্মে অনেক কিছুই প্রথমবার ঘটেছে আমাদের। আর যেকোনো প্রথম বিষয় মানুষের জীবনে অনেক স্পেশাল।’

সিনেমাটিতে ফারুকী-তিশা ছাড়াও অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল, ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন, ডলি জহুরসহ অনেকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »