এখানেই বিনোদন

সপ্তম দিনে যত আয় ‘অ্যানিমেল’র

বিশ্বব্যাপী গত ১ ডিসেম্বর রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ মুক্তির পর দর্শকমহলে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। রেসের ঘোড়ার মতো বলিউড বক্স অফিসে ছুটছে ছবিটি। শুধু ভারতের ৪ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে এটি। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘অ্যানিমেল’ তৃতীয় অবস্থানে। তার আগের দুই অবস্থানে রয়েছে ‘পাঠান’ ও ‘জওয়ান’। প্রথম ৩ দিন সিনেমাটি বক্স অফিসে ঝড় তোলে। তবে চতুর্থ দিন থেকে তুলনামূলক সিনেমাটির আয় কমতে শুরু করে। তবে গতকাল (৭ নভেম্বর) সিনেমাটির আয় ১০-১৫ শতাংশ কমেছে।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে শুধু ভারতে ‘অ্যানিমেল’ সিনেমায় আয় করেছে ৬৩.৮ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করেছে ৬৭.২৭ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করেছে ৭০.৬৯ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করেছে ৪৪.৪৭ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করেছে ৩৭.৮২ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করেছে ৩০.৩২ কোটি রুপি, সপ্তম দিনে আয় করেছে ২৬ কোটি রুপি। ভারতে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৩৪০.৩৭ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় করেছে ৫৬৩.৩ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৭৪১ কোটি ৫০ লাখ টাকার বেশি।

স্যাকনিল্ক ডটকম জানিয়েছে, অ্যানিমেল সিনেমা শুধু ভারতে আয় করেছে ৩৭৩ কোটি রুপি, বিশ্বের বিভিন্ন দেশ থেকে আয় করেছে ১৫৪.৬ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৫২৭.৬ কোটি রুপি।

বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো হয়েছে এই সিনেমার গল্প। যেখানে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাশ্মিকা মন্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »