এখানেই বিনোদন

চোখ নিয়ে বিপাকে বেজবাবা সুমন


একটার পর একটা অসুস্থতা লেগেই রয়েছে বেজবাবা সাইদুস সালেহীন সুমনের। বলা যায়, শনির দশা যেন কাটছেই না তার। দীর্ঘদিন ধরে তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। ক্যানসার চিকিৎসার পর থেকেই নিয়মিত রুটিন চেকআপ করাতে হয় এই গায়ককে। এবার চোখ নিয়ে বিপাকে পড়েছেন সুমন।

জানা গেছে, এক মাস আগে ব্যাংককে রুটিন চেকআপ করাতে যান সুমন। কিন্তু সেই চিকিৎসার মধ্যেই হঠাৎ দুই চোখে সমস্যা ধরা পড়ে তার। শুধু তাই নয়, সমস্যার কারণে দুই চোখেই সার্জারি করাতে হয় এই গায়ককে।

এ প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমে সুমন প্রথম, রুটিন চেকআপে এখনও ব্যাংককেই রয়েছি আমি। এখানে এসেছিলাম স্পাইনের ইনজেকশন এবং ফিজিওথেরাপির জন্য। কিন্তু চিকিৎসার মধ্যেই হঠাৎ দুই চোখে কিছুটা সমস্যা ধরা পড়লে চিকিৎসকদের পরামর্শে সার্জারি করাতে হয়।

তিনি আরও বলেন, ব্যাংককেই আমি দুই চোখের সার্জারি করেছি। আগের চেয়ে চোখের অবস্থা এখন ভালো। চিকিৎসকদের পরামর্শে এখন পুরো রেস্টে আছি আমি। ধীরে ধীরে সেরে উঠছি। সব ঠিক থাকলে শিগগিরই দেশে ফেরতে পারব।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সুমন বলেন, দীর্ঘ এই সময়ে ভক্ত, সহকর্মীরা যারা ভালোবেসেছেন, পাশে ছিলেন সবার কাছে কৃতজ্ঞতা। আমাকে নিয়ে দুশ্চিন্তা করবেন না। আমি গানে ফিরেছি। আবার দেশে ফিরে নতুন গান নিয়ে আসব। আপনাদের সবার কাছে দোয়া চাই।

জানা গেছে, বেশ কয়েক বছর আগে বেজবাবা সুমনের শরীরে চিকিৎসকেরা দুটি টিউমারের অস্তিত্ব পান। এরপরেই জানা যায়, ক্যানসারে আক্রান্ত সুমন। তখন ক্যানসারটি প্রথম ধাপে থাকায় চিকিৎসায় সুস্থ হয়ে উঠছিলেন এই গায়ক।

২০১৭ সালে ব্যাংককের একটি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে দেশে ফিরছিলেন সময়। এমন সময় হঠাৎ একটি গাড়ি ধাক্কায় সেখানে দুর্ঘটনায় শিকার হলে সুমনের স্পাইনাল কর্ডের ক্ষতি হয়। পরে আবার চিকিৎসা নিতে হয় এই গায়ককে।

অবশেষে ক্যানসার ও স্পাইনাল কর্ডের দীর্ঘ চিকিৎসা শেষে ২০২১ সালে দেশে ফেরেন সুমন। এবার চোখের সমস্যায় ভুগছেন এই গায়ক। যদিও আগের থেকে এখন ভালো আছেন বলে জানান তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »