এখানেই বিনোদন

মদের ব্র্যান্ডের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন আল্লু


তেলুগু সুপারস্টার আল্লু অর্জুন,যার ক্যারিয়ারে আছে অনেক সুপারহিট চলচ্চিত্র। ‘পুষ্পা’ সিনেমা দিয়ে নিজেকে এক অনয উচ্চতায় নিয়ে গিয়েছেন এই অভিনেতা। সম্প্রতি তিনি বহুজাতিক মদ উৎপাদনকারী প্রতিষ্ঠানের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ‘পুষ্পা-২’ সিনেমায় প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারণায় ১০ কোটি রুপির লোভনীয় প্রস্তাব পান আল্লু। কিন্তু সেই প্রস্তাবে না বলেন পুষ্পা।

প্রতিষ্ঠানটির প্রস্তাব ছিল ‘পুষ্পা ২’-এ আল্লু অর্জুন যতবার সিগারেট ফুঁকবেন বা তামাক চিবোবেন ততবার যেন পর্দায় তাদের লোগো ভেসে ওঠে। কিন্তু ১০ কোটি রুপির প্রলোভন গলা দিয়ে নামানো যায়নি আল্লু অর্জুনের। শুধু এ ঘটনা নয়, পুষ্পার প্রথম পর্ব তথা ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পর একটি তামাক সংস্থা তাঁকে দিয়ে বিজ্ঞাপন করাতে চেয়েছিল, সে সময় তা-ও ফিরিয়ে দেন আল্লু।

অনেকের মতে, এ ধরনের প্রলোভন সামলানো সহজ নয়। শাহরুখ খান, অজয় দেবগন এমনকি অক্ষয় কুমারকেও দেখা গেছে, সমাজ বদলের ডাক দিয়ে সিনেমা বানালেও দিনের শেষে গুটকা বা পান মসলার বিজ্ঞাপন করতে। সেখানে বিবেক বোধ, সমাজ চেতনা সবই অর্থের কাছে ফিকে পড়ে যায়। তবে আল্লু অর্জুনের ক্ষেত্রে দেখা গেল এর উল্টো।

প্রসঙ্গত, ‘পুষ্পা দ্য রাইজের’ জন্য ইতিমধ্যে সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন আল্লু। বছরের শুরুতে ‘পুষ্পা ২’-এ নিজের ফার্স্ট লুকও প্রকাশ করেছেন এই তেলুগু অভিনেতা। ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »