এখানেই বিনোদন

স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন মিশা


ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। পর্দায় ইতিবাচক ও নেতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে তাকে। তবে অধিকাংশ ক্ষেত্রেই নেতিবাচক চরিত্রে দেখা মিলেছে তার। অথচ পর্দার মিশা আর বাস্তবের মিশার মধ্যে পার্থক্য আকাশ-পাতাল। যতটা নেতিবাচক ও হিংস্র। বাস্তবেই ততটাই ইতিবাচক ও মানবিক। এই অভিনেতা বাস্তব জীবনে একজন তুখোড় প্রেমিক। তার প্রেমকাহিনি যেকোনো সিনেমার গল্পকেও হার মানায়।

১০ বছর প্রেম করার পর ১৯৯৩ সালে জোবায়দা রব্বানী মিতাকে বিয়ে করেন অভিনেতা মিশা সওদাগর। কিছুদিন আগেই দাম্পত্য জীবনের ৩০ বছর পার করেছেন তারা। সেদিন প্রিয় স্ত্রীকে নিয়ে এই অভিনেতা ফেসবুকে লিখেছিলেন দু-চার কথাও। কৃতজ্ঞতা জানিয়ে মিশা জানিয়েছেন, তাদের অতীতের কিছু কথা। রোববার (১৭ ডিসেম্বর) ছিল মিশা সওদাগরের স্ত্রী মিতার জন্মদিন। বিশেষ এদিনে পাশে নেই মিশা। শুধু তাই না, শুটিংয়ের চাপে স্ত্রীর জন্মদিনের কথাও ভুলে গেলেন তিনি। আর সে কারণে স্ত্রীর কাছে ক্ষমাও চাইলেন সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

ফেসবুকে লেখেন, কলটাইম সাতটায়। ঠিক সাতটাই হোটেলে গাড়ি এসে উপস্থিত। ছটায় খুব সকালে ঘুম থেকে উঠে যাই। শুটিংয়ের জন্য শহর থেকে প্রায় দেড় ঘণ্টা যেতে লেগেছে। তারপর শুটিংয়ে ডুবে গেলাম। সবকিছু ভুলে গিয়েছিলাম। শুধু ঠিকঠাকভাবে চেষ্টা করছিলাম শুটিং করতে। পারলে ক্ষমা করে দিও অনিচ্ছায় ভুলের একদিন দেরির জন্য। মিতা শুভ জন্মদিন।

বর্তমানে কলকাতায় আছেন মিশা সওদাগর। সেখানে নতুন সিনেমা ‘কবি’র শুটিং নিয়ে ব্যস্ত। আর স্ত্রী মিতা আছেন যুক্তরাষ্ট্রে। শুটিং শেষ করে মিশা আগামী ২৫ তারিখ যুক্তরাষ্ট্র যাবেন। ‘কবি’ সিনেমাটি পরিচালনা করছেন হাসিবুর রেজা কল্লোল।

প্রসঙ্গত, বর্তমানে মিশা-মিতা দম্পতির দুই পুত্রসন্তান রয়েছে। তারা যুক্তরাষ্ট্রে থাকেন। আর সুযোগ পেলেই মিশা সেখানে উড়াল দেন স্ত্রী-পুত্রকে সময় দিতে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »