এখানেই বিনোদন

আসছে ‘মুন্না ভাই এমবিবিএস থ্রি’


রাজকুমার হিরানি পরিচালিত ‘মুন্না ভাই এমবিবিএস’ বলিউড স্টার সঞ্জয়ের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।এই একটি চলচ্চিত্র সঞ্জয়কে নতুন প্রজন্মের কাছে নতুন করে পরিচিতি এনে দেয়। আজ থেকে ২০ বছর আগে মুক্তি পায় এই সুপারহিট সিনেমাটি। এটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ সে বছর ফিল্মফেয়ার ও অসংখ্য পুরস্কার ঘরে তোলে।

অভিনেতা সঞ্জয় দত্ত মঙ্গলবার (১৯ডিসেম্বর) তাঁর আইকনিক ‘মুন্না ভাই এমবিবিএস’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই পোস্টে সঞ্জয় তাঁর ভক্তদের জন্য একটি সুসংবাদও দিয়েছেন। জানিয়েছেন, সিনেমাটির তৃতীয় কিস্তি আসবে শিগগিরই।

সামাজিক মাধ্যমে সঞ্জয় দত্ত লিখেছেন, দুই দশকের হাসি, আবেগ এবং প্রচুর জাদু কি ঝাপ্পি! মুন্না ভাই এমবিবিএস-এর ২০ বছর উদযাপন। অবিস্মরণীয় মুহুর্তগুলিতে ভরা একটি যাত্রা।সেইসব ভালোবাসা এবং সমর্থনের জন্য কৃতজ্ঞতা, যা এটিকে করে তুলেছে একটি কালজয়ী ক্লাসিক ফিল্ম। আশা করছি ‘মুন্না ভাই ৩’ শীগগিরই তৈরি হবে!

এদিকে সঞ্জয় দত্তের এমন ঘোষণায় বেশ উচ্ছ্বসিত ভক্ত অনুরাগীরা। শুধু ভারতেই নয়, উপমহাদেশীয় এই অঞ্চলে ‘মুন্না ভাই এমবিবিএস’-এর আলাদা একটি ফ্যানবেজ রয়েছে যাদের কাছে এই ঘোষণা রীতিমতো দুর্দান্ত এক উপহার। সঞ্জয়কে ফের মুন্না ভাইয়ের চরিত্রে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরাও। সামাজিক মাধ্যমে একের পর এক মন্তব্য করে নিজেদের অনুভূতি জানাচ্ছেন অনুরাগীরা।

‘মুন্না ভাই এমবিবিএস’-এর সফলতার পর ২০০৬ সালে ‘লাগে রাহো মুন্না ভাই’ নিয়ে আসেন রাজু হিরানি ও সঞ্জয় দত্ত। সেই সিনেমাটিও সুপারহিট হয়। এরপর থেকেই হিরানি-দত্ত জুটির মুন্না ভাইয়ের তৃতীয় কিস্তির অপেক্ষায়।

প্রসঙ্গত, সঞ্জয় দত্তকে সর্বশেষ দেখা গেছে তামিল ফিল্ম ‘লিও’তে। অ্যান্টনি দাসের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি এই বছর সর্বাধিক আয় করা দক্ষিণী সিনেমার তালিকায় রয়েছে। সামনে সঞ্জয়কে দেখা যাবে ‘বাপ’, ‘কেডি- দ্য ডেভিল’ এবং ‘ডাবল ইস্মার্ট’ সিনেমায়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »