এখানেই বিনোদন

নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ‘কেডি পাঠক’


বলিউড অভিনেতা রণিত রায়। স্ত্রীর সঙ্গে ২০টি বসন্ত পার করেছেন তিনি। তারপরও কমেনি টান। ভালোবাসাকে নতুন করে ঝালিয়ে নিতে ফের নিজের স্ত্রীকে বিয়ে করলেন তিনি। ২০ তম বিবাহবার্ষিকীকে বিশেষ করে তুলতেই স্ত্রী নীলমকে ফের বিয়ে করেছেন রণিত। তাদের এই বিবাহ বাসর বসেছিল গোয়ার একটি মন্দিরে। দ্বিতীয়বার বিয়ে সেরে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

রণিতের প্রকাশ করা এক ভিডিওতে দেখা গেছে যেখানে তারা দুজন মিলে বিয়ের সমস্ত নিয়ম কানুন পালন করছেন। এমনকি শুভদৃষ্টি করতেও দেখা যায় তাদের। ২০ বছর পর আবারও নতুনভাবে বরের মুখ দেখার জন্য নীলম উতলা হয়ে উঠলে তাদের বিয়েতে হাজির সমস্ত অতিথিরা হেসে গড়িয়ে পড়েন।

রণিত-নীলমকে সাতপাকে ঘুরতে দেখা গেছে। বিয়ের পর বয়োজ্যেষ্ঠদের আশীর্বাদও নিয়েছেন তারা। সবশেষে রণিত স্ত্রীকে জড়িয়ে ধরে খেয়েছেন চুমু। এই ভিডিও পোস্ট করে রণিত লিখেছেন, দ্বিতীয়বার তো কী! হাজারবার তোর সঙ্গে এভাবেই বিয়ে করব।

এদিন রণিত গায়ে জড়িয়েছিলেন সাদা শেরওয়ানি ও লাল ওড়না। অন্যদিকে সম্পূর্ণ লাল রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন তার স্ত্রী নীলম। এরইমধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাদের বিয়ের ছবি ও ভিডিও। সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা জানাচ্ছেন মুহুর্মুহু শুভেচ্ছা।

রণিত রায় দীর্ঘদিন ধরে কাজ করছেন বলিউডে। তবে তাকে প্রচারের আলোয় এনে দেয় ‘আদালত’ নামের একটি সিরিয়াল। এতে তার অভিনীত ‘কেডি পাঠক’ চরিত্রটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে অনেকেই তাকে চরিত্রের নামেই ডাকেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »