এখানেই বিনোদন

সাদা-কালো ছবি শেয়ার করে যা লিখলেন দেব


আপাতত নতুন বছরকে স্বাগত জানাতে মুখিয়ে রয়েছে গোটা দুনিয়া। পুরনো সুখ-দুঃখ, পাওয়া-না পাওয়াকে পেছনে ফেলে আরও একবার নতুন করে সবকিছু শুরু করা। কিছু নতুন রেজুলিউশন, নতুন পরিকল্পনাকে বাস্তবায়িত করার আশা। এসব নিয়েই মন ছুঁয়ে যাওয়া পোস্ট এলো টালিউডের সুপারস্টার অভিনেতা দেবের কাছ থেকে। খবর হিন্দুস্তান টাইমসের।

সাদা-কালো আবহে একটি ছবি পোস্ট করেছেন দেব। যেখানে তার সঙ্গে বান্ধবী রুক্মিণীই। পেছন থেকে দুজনকে লেন্সবন্দি করা হয়েছে। আর ক্যাপশনে লিখলেন- ‘এই বছরের মতো এটাই সেট থেকে শেষ ছবি।’ সঙ্গে আবার জুড়লেন, ‘এখনো পর্যন্ত এই বছরটা ভগবানের আশীর্বাদে দুর্দান্ত কেটেছে।’

চলতি বছরে দেবের ৩টি ছবি মুক্তি পেয়েছে। আর তিনটেই বেশ ভালো ব্যবসা করেছে সিনেমা হলে। ব্যোমকেশ হিসেবে ধরা দিয়েছেন পর্দায় আগস্ট মাসে। সেই ছবির নায়িকা ছিলেন রুক্মিণীই। তাকে দেখা যায় সত্যবতীর চরিত্রে। পূজায় মুক্তি পায় বাঘাযতীন। স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের জীবন সংগ্রাম পর্দায় তুলে ধরেছেন সুপারস্টার। পূজায় মুক্তি পেয়ে ব্যবসার নিরিখে কড়া টক্কর দেয় এ সিনেমা সৃজিতের ‘দশম অবতার’ ও শিবপ্রসাদ-নন্দিতার ‘রক্তবীজ’কে। বাঘাযতীনেও দেবের সঙ্গী ছিলেন রুক্মিণী, যদিও ছবির নায়িকা হিসেবে নয়, সহ-প্রযোজক হয়ে।

আপাতত সিনেমা হলে চলছে প্রধান। সালার আর ডাঙ্কির মতো ছবিকে টক্কর দিয়ে ব্যবসা করছে বাংলার বক্স অফিসে। ছবিতে দেবের নায়িকা হিসেবে দেখা গিয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে।

অন্যদিকে বেশ অল্প সময়েই সাফল্য পেয়েছেন রুক্মিণী মৈত্র। শুরুটা হয়েছিল দেবেরই হাত ধরে। প্রথম কাজ ‘চ্যাম্প’। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’, ‘কিসমিস’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে। তবে দেবকে ছাড়াও একাধিক প্রোজেক্টে দেখা মিলেছে তার। বলিউড ছবি সনকের কাজ করেছেন বিদ্যুৎ জাম্মওয়ালের সঙ্গে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের সঙ্গে এরপর রুক্মিণীকে দেখা যাবে ‘বিনোদিনী একটি নটীর উপখ্যান’ ও ‘দ্রৌপদী’ সিনেমায়। সঙ্গে জিতের সঙ্গে প্রথমবার কাজ করবেন ব্যুমেরাং ছবিতে।

ফের দেব আর রুক্মিণী জুটিকে একসঙ্গে দেখা যাবে সৃজিতের টেক্কায়। সাত বছর আগে শেষ জুলফিকারে কাজ করেছিলেন দেব আর সৃজিত। মাঝে একটু মানঅভিমানও চলেছিল। তবে ২০২৩ সাল সব ভুলিয়ে মিলিয়ে দিয়েছে তাদের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »