এখানেই বিনোদন

ব্যারিস্টার সুমনের অনুষ্ঠানে আইফোন চুরি, মুখ খুললেন তাসরিফ


হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণে গত ৩ ফেব্রুয়ারি জেলার চুনারুঘাট ডিসিপি স্কুল মাঠে একটি জনসভায় গিয়েছিলেন তরুণ প্রজন্মের সংগীতশিল্পী তাসরিফ খান। অনুষ্ঠানে গিয়ে নিজের আইফোন হারিয়ে ফেলেন এ গায়ক।

তরুণ এ গায়ক অনুষ্ঠানস্থলে গাড়ি থেকে নামার সময় বেশ ভিড় ছিল। তখন তার পকেট থেকে কেউ একজন মোবাইল ফোনটি কৌশলে নিয়ে নেয়। এ নিয়ে অবশ্য পরে ক্ষোভ প্রকাশ করেন ব্যারিস্টার সুমন।

এদিকে ফোন হারানোর ঘটনায় এ কদিন চুপ থাকলেও এবার বিষয়টি নিয়ে কথা বললেন গায়ক তাসরিফ। ফোনটি হারানোয় তার যে বিশাল ক্ষতি হয়েছে, সেটি জানিয়েছেন তিনি।

মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে তাসরিফ লেখেন, যে আমার পকেট থেকে ফোনটা নিয়ে গেল সে জানেও না আমার কত বড় ক্ষতি করল! আমার কোনো ব্যাকআপ দেওয়া ছিল না। আমার অনেক নতুন গানের সুর রেকর্ডেড ছিল ওই ফোনটায়।

ফোনটির গুরুত্ব তুলে ধরে তিনি আরও লিখেছেন, অনেক নতুন গানের লিরিক ছিল। অন্তত ১০টা ভিডিও কনটেন্ট রেডি হচ্ছিল সামনে আপলোডের জন্য। আমার সব ট্যুরের ছবি ছিল। সব গুরুত্বপূর্ণ নম্বর ছিল। সব কিছু গেল! এই ক্ষতি আসলে টাকার অঙ্কে হিসাব করে মেলানো যাবে না। যাই হোক আল্লাহ তার হেদায়াত করুক।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত ‘কুঁড়েঘর’ গানের দলের তরুণ কণ্ঠশিল্পী তাসরিফ খান। ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়।

পরে মানবিক মানুষদের সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন তাসরিফ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »