এখানেই বিনোদন

‘টুয়েলভথ ফেল’ নায়কের ৪ সদস্যের পরিবার, সবার ধর্ম আলাদা


সম্প্রতি ব্লকবাস্টার হিট হওয়া হিন্দি সিনেমা ‘টুয়েলভথ ফেল’। দর্শক ও সমালোচকদের মন জয় করার পাশাপাশি অভিনেতা বিক্রান্ত ম্যাসির ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় সিনেমাটি।

সিনেমাটির গল্পের মতো বাস্তবেও বিক্রান্ত খুব সচ্ছল পরিবার থেকে উঠে আসেননি। মুম্বাইয়ের এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম তার। মা-বাবা ও ভাইকে নিয়ে সংসার অভিনেতার। তবে পরিবারের চারজন পালন করেন চারটি ভিন্নধর্ম।

বিক্রান্তের বাবার পরিবার ও পূর্বপুরুষরা খ্রিস্টান ধর্মাবলম্বী হলেও তার মা এসেছেন শিখ পরিবার থেকে। তারা দুজনেই নিজেদের পরিবারের ধর্মই পালন করে থাকেন। অভিনেতার ভাই মাত্র ১৭ বছর বয়সে ইসলাম ধর্মগ্রহণ করেন। নিজের নামও পরিবর্তন করে রাখেন মঈন। তবে বিক্রান্ত নিজে হিন্দু ধর্মের রীতিনীতি মানেন।

বিক্রান্ত বলেন, আমার ভাই যখন ধর্ম পরিবর্তনের কথা বলেছিল, তখন বাবা তাতে অসম্মতি দেননি। বলেছিলেন এই পদক্ষেপ তোমাকে যদি শান্তি দেয়, তবে তুমি তাই কর।

উল্লেখ্য, পরিবারের চার সদস্যের ঐশ্বরিক বিশ্বাসে মতভেদ থাকলেও নিজেদের অভ্যন্তরীণ সৌহার্দ ও সম্প্রীতিতে কোনো সমস্যা নেই। চলতি মাসের ৮ তারিখ পুত্রসন্তানের বাবা হয়েছেন বিক্রান্ত। এদিকে গত বছর ২৭ অক্টোবর মুক্তি পেয়েছিল টুয়েলভথ ফেল। পর্দার মনোজকে নিয়ে দর্শকদের চর্চা এখনো অব্যাহত। গত ২৯ ডিসেম্বর ওটিটিতে মুক্তি পায় ছবিটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »