এখানেই বিনোদন

এবার শাকিবের নায়িকা হতে যাচ্ছেন ওপার বাংলার মিমি


ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বর্তমানে তার ক্যারিয়ারের শীর্ষে অবস্থান করছেন।একের পর এক খ্যাতিমান পরিচালকের সিনেমায় যুক্ত হয়ে ধামাকা খবর দিয়ে যাচ্ছেন অভিনেতা। প্রমাণ করে যাচ্ছেন এখনো ঢাকাই সিনেমা মানে শাকিব খানের সিনেমা।

বর্তমানে ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে যুক্তরাষ্ট্রে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। এরপর তিনি শুরু করবেন রায়হান রাফির আসন্ন ঈদুল আজহার জন্য নির্মিত ‘তুফান’ সিনেমার শুটিং।

‘তুফান’ সিনেমার নায়ক চূড়ান্ত হলেও এর নায়িকা নিয়ে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি। তবে শোনা যাচ্ছে, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী হচ্ছেন শাকিব খানের ‘তুফান’ সিনেমার নায়িকা। আগামী মার্চে ভারতের রামোজিতে শুরু হবে সিনেমার শুটিং।

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। তবে নায়িকা ইস্যুতে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করতে রাজি নন। এটা তারা চমক রাখতেই আগ্রহী।

এর আগে রামোজি ফিল্ম সিটিতে সিনেমার জন্য বিশাল চারটি সেট তৈরি হয়েছে বলে জানান নির্মাতা। সেই সেটে তুলে ধরা হবে নব্বই দশকের বাংলাদেশকে। ছবিতে দেখা যাবে নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাটও।

এ বিষয়ে নির্মাতা রায়হান রাফী বলেন, বাংলাদেশে এর আগে কোনো সিনেমার এত বড় সেট তৈরি হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনা হবে।

উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন দেশের সুপারস্টার শাকিব খানকে নিয়ে। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে ‘তুফান’ সিনেমাটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »