এখানেই বিনোদন

কঙ্গনা রানাউতের পরিবারে নতুন সদস্য


বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিভিন্ন সময় কুরুচিপূর্ণ ও বিস্ফোরক মন্তব্যে প্রায়ই শোরগোল ফেলে দেন নেটদুনিয়ায়। তবে সিনেপাড়া নিয়ে সবসময়ে কটাক্ষ-সমালোচনা কিংবা বিতর্কিত মন্তব্য করলেও, কঙ্গনা আদ্যোপান্ত পারিবারিক একজন মানুষ।

কাজের বাইরে পরিবারকে সময় দিতে ভীষণ পছন্দ করেন কঙ্গনা। মুম্বাই ছেড়ে বেশির ভাগ সময়েই হিমাচলে নিজের মা-বাবা, ভাইদের সঙ্গে থাকেন তিনি। এবার সেখান থেকেই সুখবর দিলেন এই অভিনেত্রী। কঙ্গনার পরিবারে এসেছে নতুন সদস্য।

নতুন সদস্যের আগমনে রীতিমতো খুশির হাওয়া বইছে কঙ্গনার পরিবারে। শুক্রবার (২০ অক্টোবর) পিসি হয়েছেন তিনি। অভিনেত্রীর ভাই অক্ষত রানাউতের স্ত্রী রীতুর কোল আলো করে জন্ম নিয়ে ফুটফুটে এক পুত্রসন্তান। আর তাকে কোলে নিয়েই পিসি কঙ্গনা আদরে ভরালেন।

এ দিন নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন কঙ্গনা।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আমার প্রিয় রিতু আপনাকে একজন হাস্যোজ্জ্বল মেয়ে থেকে একজন মহৎ নারী এবং এখন একজন কোমল মাতে রূপান্তরিত হতে দেখে ভীষণ আনন্দিত আমি।

কঙ্গনা আরও লেখেন, আপনার এবং অক্ষত রানাউতের জীবনের এই গৌরবময় অধ্যায়ের জন্য আমার ভালোবাসা এবং আশীর্বাদ রইল। আপনার সুখী পরিবার একটি সুন্দর ছবি, যা আমার হৃদয়কে এমনভাবে পূর্ণ করে তোলে যেটা কখনও ভাষায় বর্ণনা করতে পারি না আমি। ভালোবাসা এবং আশীর্বাদ রইল।

এ দিকে কঙ্গনার এই খুশির খবরে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অনুপম খের, মহিমা চৌধুরীসহ অনেক তারকাই।

প্রসঙ্গত, ২০২০ সালে কঙ্গনার ভাই অক্ষত রানাউতের বিয়ে হয় রিতুর সঙ্গে। জুলাই মাসে পরিবারে ধুমধাম করে রিতুর ‘গোদভরাই’ অর্থাৎ সাধের অনুষ্ঠান করা হয়। সেখান থেকেই শাড়ি-গয়নায় সেজে নিজেই সুখবর দিয়েছিলেন কঙ্গনা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

50,000FansLike
265,000SubscribersSubscribe

Latest Articles

Translate »