এখানেই বিনোদন

টুটুলের সঙ্গে দূরত্ব তৈরির কারণ জানালেন তানিয়া


বছর দুয়েক আগে অনেকটা চুপি চুপি ২৩ বছরের সংসারের ইতি টানেন কণ্ঠশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদ। গত বছর প্রকাশ্যে আসে খবরটি। কিন্তু আড়ালেই ছিল এই তারকা দম্পতির বিচ্ছেদের কারণ। এবার টুটুলের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন তানিয়া।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, দূরত্ব বা বদলে যাওয়াটা সব মানুষের ক্ষেত্রেই হয়। সম্পর্কের ক্ষেত্রের পরিবর্তনটা কেউ হয়তো স্বাভাবিকভাবে নিচ্ছে। কেউ হয়তো নিচ্ছে না। অনেক মানুষ হয়তো রাগ, ক্ষোভ, অভিমান, সমস্যা সব উতরে গিয়ে টিকে আছে।

তানিয়া আরও বলেন, আমাদের মা-বাবা ও পূর্বপুরুষদের দেখেছি, তারা বছরের পর বছর, যুগের পর যুগ কাটিয়ে দিয়েছে। ওই সময়ের প্রেক্ষাপট আলাদা ছিল। কিন্তু এখন বিষয়টা আমি হয়তো পারিনি। আমি পারিনি বলেই যে আমি খারাপ মানুষ, তা নয় কিন্তু। কিছু মানুষ মেনে নিয়ে চলতে পারে। কিছু মানুষ হয়তো পারে না।

তিনি আরও বলেন, আমি শুধু এটুকু বলব, সে ভালো থাকুক। নিরাপদে থাকুক। যেভাবে আছে, জীবনটা কাটাতে চায়, কাটাক। তার জীবনে যে সিদ্ধান্ত নিয়েছে বা যা কিছু করেছে, সে কিন্তু নিয়মের বাইরে গিয়ে কিছু করেনি।

তানিয়া বলেন, অনেক মানুষ অনেক কথা বলেন। টুটুলকে নিয়েও ফালতু কথা বলেছেন। আমি কিন্তু তাদের এসব বন্ধ করতে বলেছি। তাদের বলেছি, আপনাদের কারও কোনো রাইট নেই এটা নিয়ে কথা বলার। কারণ, মানুষটা তো ভুল কোনো কিছু করেনি। তার জীবনে বাঁচার ইচ্ছা আছে। নো বডি ক্যান সে অ্যানিথিং অ্যাবাউট ইট। এটা নিয়ে বলা উচিত নয়, আমি কিন্তু সেভাবেই বলেছি।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে বিয়ে করেন টুটুল-তানিয়া। দীর্ঘদিন সুখে শান্তিতে সংসার করছিলেন তারা। তবে হঠাৎ ২০২১ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। তাদের সংসারে অনয়, শ্রেয়াস ও আরশ নামে তিন সন্তান রয়েছে। বর্তমানে সন্তানদের নিয়ে আলাদাই থাকছেন তানিয়া। অন্যদিকে টুটুল রয়েছেন দেশের বাইরে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »