এখানেই বিনোদন

গ্রেপ্তার টিফানি হাডিশ


রাস্তায় আইন লঙ্ঘন করে গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার হলেন কৌতুক অভিনেত্রী টিফানি হাডিশ। শুক্রবার (২৪ নভেম্বর) অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বেভারলি হিলস পুলিশ।

জানা গেছে, বেভারলি ড্রাইভের মাঝখানে নিজের গাড়ি থামিয়ে রাখেন হাডিশ। পরে ভোরের দিকে স্থানীয় লোকদের একটি কল পেয়ে ঘটনাস্থলে পৌছায় বেভারলি হিলস পুলিশ। সেখান থেকেই হাডিশকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, পুলিশ সেখানে গিয়ে দেখেন, তখনও হাডিশের গাড়ির ইঞ্জিন চালু রয়েছে। আর গাড়ির পেছনের সিটেই ঘুমিয়ে আছেন তিনি। কৌতুক অভিনেত্রীকে ডিইউআই আইনে অর্থাৎ অ্যালকোহল বা মাদক জাতীয় পদার্থ খেয়ে কিংবা ভারসাম্যহীন অবস্থায় গাড়ি চালানোর ফৌজদারি অপরাধে গ্রেপ্তার করে পুলিশ।

তবে এ প্রসঙ্গে এখনও হাডিশ বা তার প্রতিনিধির কেউই কোনো বক্তব্য দেননি। এর আগে, ২০২২ সালের জানুয়ারিতেও জর্জিয়ায় ডিইউআই আইনের অধীনে গ্রেপ্তার হয়েছিলেন হাডিশ। আগামী ৪ ডিসেম্বর পূর্ববর্তী সেই চার্জের বিচারে যাওয়ার কথা রয়েছে হাডিশের।

কমেডি চলচ্চিত্র ‘গার্লস ট্রিপ’সহ ‘নাইট স্কুল’, ‘লাইক এ বস’ এবং ‘দ্য কিচেন’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেছেন হাডিশ। তার লেখা ‘দ্য লাস্ট ব্ল্যাক ইউনিকর্ন’ বইটি গ্র্যামি মনোনয়ন অর্জন করেছিল। এটি নিউইয়র্ক টাইমসের সেরা বিক্রিত বই।

এছাড়া ২০১৮ সালে হাডিশ ‘স্যাটারডে নাইট লাইভ’-এ তার উপস্থিতির জন্য একটি এমি পুরস্কার এবং ২০২১ সালে তার বিশেষ ‘ব্ল্যাক মিৎজভা’-এর জন্য একটি গ্র্যামি পুরস্কার জিতেছেন।

সূত্র : এপি নিউজ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »