এখানেই বিনোদন

সাত দিনে শাহরুখের ‘ডানকি’র ৭৫০ বিশেষ প্রদর্শনী


চলতি বছর বলিউড দখলে কিং খান শাহরুখের। ‘পাঠান’, ‘জওয়ান’-এর পর তৃতীয়বারের মতো পর্দায় আসছেন বলিউড বাদশাহ। রাজ কুমার হিরানির পরিচালনায় প্রথমবারের মতো ‘ডানকি’তে দেখা যাবে তাকে। মুক্তির সপ্তাখানেক আগেই উন্মাদনার পারদ চড়েছে।

এদিকে বিশ্বব্যাপী শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ প্রদর্শনীর পরিকল্পনা। ভারতের ২৪০টি শহরের সঙ্গে ভারতের বাইরে আরও ৫০টির বেশি শহরে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করছে তারা।

টিম শাহরুখ খান ফ্যান ক্লাব সম্প্রতি এক্সে একটি বিশেষ ঘোষণা দেয়। সেখানে জানানো হয়, ভারত তো বটেই এর বাইরেও সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এক্সে তারা লিখেছে, টিম শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে ডানকির বিশেষ শো। ভারতের ২৪০টির বেশি শহর, বিদেশের ৫০টির বেশি শহরে প্রদর্শিত হবে এটি। সব মিলিয়ে সপ্তাহান্তে পুরো বিশ্বে ৭৫০-এর বেশি শো দেখানো হবে।

এসআরকে বাংলাদেশ সিএফসির অ্যাডমিন কাজী শাহাদাত গণমাধ্যমকে বলেন, আমরা আশা রাখছি ২১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তির দিনই বাংলাদেশে ‘ডানকি’ মুক্তি পাবে। সেভাবে আমরা ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরও বলেন, যদি ২১ তারিখ মুক্তি না পায়, তাহলে যেদিন মুক্তি পাবে সেদিনই আমরা বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে বিশেষ শোয়ের আয়োজন করব।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী আগামী ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’। এতে শাহরুখ অভিনয় করেছেন হার্ডি চরিত্রে। হার্ডি ও তার চার বন্ধুর গল্পে এগিয়েছে ‘ডানকির’র গল্প। স্বপ্ন পূরণের জন্য যারা যেকোনো মূল্যে যেতে চান লন্ডন। এ সিনেমায় শাহরুখের সহশিল্পী হিসেবে রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি প্রমুখ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »