এখানেই বিনোদন

মালাইকার সঙ্গে বিয়ের প্রশ্নে মুখ খুললেন অর্জুন


বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে প্রেমের কারণে বেশ সমালোচিত হয়েছেন অর্জুন কাপুর। তার জন্য সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকার সংসার ভেঙে যাওয়ায় বেশ চর্চা হয়। এখন মালাইকার সঙ্গে প্রেম করছেন অর্জুন। কিন্তু কবে তারা বিয়ে করবেন, তা নিয়ে ভক্ত-অনুগারীদের প্রশ্নের শেষ নেই। খবর এনডিটিভি’র।

এবার ‘কফি উইথ করন’ শোয়ে গিয়েও সেই প্রশ্নের মুখোমুখি হলেন অর্জুন। সর্বশেষ এই সিজনে অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে করনের শোয়ে হাজির হয়েছিলেন ‘টু স্টেটস’ খ্যাত এই অভিনেতা। তবে কৌশলে করনের প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।

অর্জুন বলেন, আমি এই মুহূর্তে মনে করি এবং আমি আপনার শোতে আসা এবং এটি সম্পর্কে যতটা সৎ এবং আন্তরিকভাবে ভালোবাসা প্রকাশ করি, আমি মনে করি এটি আমার জীবনের একটি অংশ, যেটি এখনই আমি গ্রহণ করতে চাই। আমি মনে করি তাকে (মালাইকা) ছাড়া এখানে বসে ভবিষ্যতের কথা বলা অন্যায়। আমি মনে করি, এটাই সবচেয়ে সম্মানজনক বিষয় হবে।

এই অভিনেতা আরও বলেন, যখন ওই পর্যায়ে পৌঁছাব তখন আমরা এ বিষয়ে একসঙ্গে কথা বলব। এখন আমার অবস্থা নিয়ে আমি খুশি এবং আর এমন অবস্থায় পৌঁছাতে যা করা লেগেছে তা করেছি, এটা বলতে কোনো দ্বিধা নেই। আমি এখন কোনোকিছু নিয়ে নির্দিষ্টভাবে বলতে চাই না। কারণ, আমি মনে করি এটা নিয়ে একা কথা বলা সম্পর্কটার জন্য অন্যায়।

এ সময় তারা যে নিয়মিত ট্রলের শিকার হন সে বিষয়েও কথা বলেন অর্জুন। তিনি ট্রলকারীদের বেড়ে ওঠা ও সংস্কৃতি নিয়েও প্রশ্ন তোলেন।

প্রসঙ্গত, পাঁচ বছরের বেশি সময় ধরে প্রেম করে যাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন খবরে দাবি করা হয়, ২০১৮ সাল থেকে প্রেম করে যাচ্ছেন এই জুটি। তবে ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে ইনস্টাগ্রামে এই জুটি তাদের প্রেমের বিষয়টি নিশ্চিত করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »